সারাদেশ | The Daily Ittefaq

লক্ষ্মীপুরে বিপুল পরিমাণ অস্ত্রসহ ৪ সন্ত্রাসী গ্রেফতার

লক্ষ্মীপুরে বিপুল পরিমাণ অস্ত্রসহ ৪ সন্ত্রাসী গ্রেফতার
লক্ষ্মীপুর প্রতিনিধি১১ জানুয়ারী, ২০১৭ ইং ২৩:৩১ মিঃ
লক্ষ্মীপুরে বিপুল পরিমাণ অস্ত্রসহ ৪ সন্ত্রাসী গ্রেফতার

লক্ষ্মীপুরে অস্ত্রসহ চার সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। সদর উপজেলার গোপীনাথপুর গ্রামের আবদুস সাত্তার ও কহিনুর নামে এক মহিলাকে তাদের বাড়ীতে অস্ত্রের মূখে ভয় দেখিয়ে ৬ লাখ টাকার চেক লিখিয়ে নেয় সন্ত্রাসীরা। ঐ চেক দিয়ে টাকা উত্তোলনের সময় ব্যাংক থেকে ফরহাদ উদ্দিন সিফাতকে আটক করে পুলিশ। তার দেয়া তথ্যমতে সদর উপজেলার দক্ষিন হামছাদী ইউনিয়ন যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম জসিম ও তার আরো দুই সহযোগীকে বিপুল পরিমাণ অস্ত্রসহ আটক করে পুলিশ।

 
বুধবার রাতে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফিংয়ে পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন। এ সময় আবদুস সাত্তার ও কহিনুর বেগম উপস্থিত ছিলেন।
 
পুলিশ জানায়, সদর উপজেলার গোপীনাথপুরে সন্ত্রাসীরা আবদুস সাত্তার ও কহিনুর নামে এক মহিলাকে তাদের বাড়ীতে অস্ত্রের মূখে ভয় দেখিয়ে ৬ লাখ টাকার চেক লিখিয়ে নেয়। পরে তাদের সহযোগী ফরহাদ উদ্দিন সিফাতকে দিয়ে শহরের এন সি সি ব্যাংকে টাকা উত্তোলন করতে আসে।
 
এ বিষয়ে নিশ্চিত হয়ে অতিরিক্ত পুলিশ সুপার শরীফুল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ টিম এন সি সি ব্যাংকে অভিযান চালিয়ে টাকা উত্তোলন করতে আসা ফরহাদ উদ্দিন সিফাতকে চেকসহ আটক করে। তাকে জিজ্ঞাসাবাদ করে নোমানকে আটক করা হয়।
 
পরে তার দেয়া তথ্যমতে গোপীনাথপুর গ্রামে অভিযান চালিয়ে সন্ত্রাসী দক্ষিন হামছাদী ইউনিয়ন যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম জসিম, ও মাহবুবুর রহমান হৃদয়কে দুইটি এলজি, একটি একনলা বন্দুক, একটি চাপাতি, একটি চোরা ও ছয় রাউন্ড তাজা গুলীসহ আটক করে এবং এন সি সি ও ইসলামী ব্যাংকের ৬ লাখ টাকার চারটি চেক উদ্ধার করে পুলিশ। 
 
পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন জানান, পুলিশের তালিকাভূক্ত শীর্ষ সন্ত্রাসী নজরুল ইসলাম জসিম তার সহযোগীদের নিয়ে অস্ত্রের ভয় দেখিয়ে দুইজনের কাছ থেকে চেক নিয়ে ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে আসবে- এমন তথ্যের ভিত্তিতে ব্যাংকে অভিযান চালিয়ে তাদের এক সহযোগীকে আটক করা হয়। পরে আরেকজনকে আটক করা হয়। তার দেয়া তথ্যমতে অভিযান চালিয়ে সন্ত্রাসী জসিম ও তার  এক সহযোগীকে বিপুল পরিমাণ অস্ত্রসহ পুলিশ আটক করে।
 
জসিমের বিরুদ্ধে অস্ত্র, চুরি-ডাকাতি, অপহরণ ও চাঁদাবাজীসহ লক্ষ্মীপুর সদর থানায় ৬টি মামলার রয়েছে। সে দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন ধরনের অপকর্ম চালিয়ে আসছিল। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
ইত্তেফাক/এএন
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ মে, ২০১৭ ইং
ফজর৩:৪৭
যোহর১১:৫৫
আসর৪:৩৪
মাগরিব৬:৪০
এশা৮:০২
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৩৫