সারাদেশ | The Daily Ittefaq

হাজীগঞ্জে অগ্নিকাণ্ডে দেড় কোটি টাকার ক্ষয়-ক্ষতি

হাজীগঞ্জে অগ্নিকাণ্ডে দেড় কোটি টাকার ক্ষয়-ক্ষতি
হাজীগঞ্জ (চাঁদপুর)সংবাদদাতা১২ জানুয়ারী, ২০১৭ ইং ১৫:২৪ মিঃ
হাজীগঞ্জে অগ্নিকাণ্ডে দেড় কোটি টাকার ক্ষয়-ক্ষতি
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় অগ্নিকাণ্ড ঘটেছে। এতে নয়টি বসত ঘর, তিনটি রান্না ঘর ও একটি গোয়াল ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এবং এসব ঘরে থাকা নগদ অর্থ ও আসবাবপত্র ছাই হয়ে গেছে।
 
বুধবার গভীর রাতে উপজেলার মৈশাইদ গ্রামের রহিম উদ্দিন সর্দারের বাড়িতে এ ঘটনা ঘটে।
 
ক্ষতিগ্রস্ত পরিবারগুলো জানায়, অরক্ষিত বিদ্যুৎ লাইন থেকে এ আগুনের সূত্রপাত ঘটে। আগুনে একটি গরু দগ্ধ হয়ে মারা যায়। শিশু ও বৃদ্ধদের নিয়ে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো খোলা আকাশের নিচে মানবতের জীবন যাপন করছে। আগুনে দেড় কোটি টাকার উপরে ক্ষতি হয়ছে বলে ধারনা করছে ফায়ার সার্ভিস।
 
বৃহস্পতিবার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, পৌর মেয়র আসম মাহবুব উল আলম লিপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী মোহাম্মদ মাইনুদ্দিন, উপজেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি ও উপজেলা মানবাধিকার কমিশনের সভাপতি রোটা. আলী আশ্রাফ দুলাল ও হাজীগঞ্জ থানার ওসি মো. শাহ আলম ঘটনাস্থল পরিদর্শন করছেন।   পৌর মেয়র তাৎক্ষণিক ২০টি কম্বল, ১০টি শাড়ি ও ১০টি লুঙ্গী, উপজেলা চেয়ারম্যান ২০টি কম্বল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ক্ষতিগ্রস্ত প্ররিবারগুলোকে নগদ টাকা ও কম্বল তুলে দেন। এ ছাড়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে প্রায় ৫০টি কম্বল দেয়া হয়।
 
ইত্তেফাক/এএসএমইউ
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৯ জুন, ২০১৭ ইং
ফজর৩:৪৬
যোহর১২:০২
আসর৪:৪২
মাগরিব৬:৫২
এশা৮:১৭
সূর্যোদয় - ৫:১৪সূর্যাস্ত - ০৬:৪৭