সারাদেশ | The Daily Ittefaq

পরকীয়ার জেরে স্বামীকে হত্যা

পরকীয়ার জেরে স্বামীকে হত্যা
রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা২৮ জানুয়ারী, ২০১৭ ইং ০৯:০৩ মিঃ
পরকীয়ার জেরে স্বামীকে হত্যা
নিহতের স্বজনদের আহাজারি
 
লক্ষ্মীপুরের রায়পুরে স্ত্রীর পরকীয়ায় বাধা দেওয়ায় স্বামী আবু তাহেরকে (৫৫) গলাকেটে হত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় স্ত্রী রাবেয়া খাতুনকে (৩৫) আটক করেছে পুলিশ।
 
নিহত আবু তাহের রায়পুর উপজেলার দক্ষিণ চরপাতা গ্রামের মৃত নুরুল হকের ছেলে। ১৭ বছর আগে রাবেয়া খাতুনের সঙ্গে তাহেরের বিয়ে হয়। তাদের সংসারে দুইটি মেয়ে ও একটি ছেলে রয়েছে।
 
ঘটনার তিন দিন পর খবর পেয়ে লক্ষ্মীপুর পুলিশ সুপার ঘটনাস্থলে গিয়ে শুক্রবার (২৭ জানুয়ারি) রাত ১১টার দিকে রায়পুর উপজেলার দক্ষিণ চরপাতা গ্রামের রেহান উদ্দিন জমিদার বাড়ির সেফটিক ট্যাংক থেকে মৃতদেহ উদ্ধার করেন। এর আগে গত বুধবার (২৫ জানুয়ারি) স্ত্রী তার সহযোগীদের নিয়ে স্বামীকে হত্যা করেছে এমন অভিযোগের ভিত্তিতে রাবেয়াকে পুলিশ আটক করে।
 
এর আগে শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে নিহতের বড় ভাই থানায় নিখোঁজের জিডি করলে পুলিশের তদন্তে ধরা পড়ে ঘটনার সঙ্গে তাহেরের স্ত্রী জড়িত। পরে স্ত্রীকে আটক করে জিজ্ঞাসা করলে বেরিয়ে আসে হত্যার রহস্য। উদ্ধার হয় মৃতদেহ। তবে তদন্ত ও গ্রেফতারের স্বার্থে হত্যায় জড়িত অন্যদের নাম প্রকাশ করেনি পুলিশ।
 
স্থানীয়দের কাছ থেকে জানা যায়, স্ত্রীর পরকীয়ার জের ধরে দীর্ঘদিন থেকে তাদের মধ্যে পারিবারিক কলোহ চলছিল। এ নিয়ে একাধিকার সালিশ বৈঠকও হয়েছে।
 
ঘটনার সত্যতা স্বীকার করে লক্ষ্মীপুরে অতিরিক্ত পুলিশ সুপার মো. শরিফুল ইসলাম বলেন, 'মৃতদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্ত্রীকে আটক করা হয়েছে। হত্যায় জড়িত অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে।'
 
 
ইত্তেফাক/এসএস
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৪:৫৯
যোহর১১:৪৫
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩০
সূর্যোদয় - ৬:১৮সূর্যাস্ত - ০৫:০৯