সারাদেশ | The Daily Ittefaq

আমি বঙ্গবন্ধু পুত্র, আজীবন আপনাদের পাশে আছি: মধুখালীতে বঙ্গবীর

আমি বঙ্গবন্ধু পুত্র, আজীবন আপনাদের পাশে আছি: মধুখালীতে বঙ্গবীর
মধুখালী (ফরিদপুর) সংবাদদাতা২০ এপ্রিল, ২০১৭ ইং ১৮:১৩ মিঃ
আমি বঙ্গবন্ধু পুত্র, আজীবন আপনাদের পাশে আছি: মধুখালীতে বঙ্গবীর
 
বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, 'আমি বঙ্গবন্ধুর পুত্র, আজীবন অসহায় দরিদ্র পরিবারের পাশে থাকবো।'
 
তিনি বলেন, 'আমি পত্রিকায় খবর দেখে ঢাকা থেকে ছুটে এসেছি ফরিদপুরের মধুখালী উপজেলা ব্রাসদী গ্রামের অসহায় পরিবার জহুরা বেগম ও পাঁচু সরদারের পরিবারের খোঁজ নিতে। ভরণ-পোষণের ব্যাপারে মা-বাবা সন্তানের বিরুদ্ধে মামলা করেছে এটা আমার জীবনের প্রথম জানা। সন্তান পিতা মাতার ভরণ-পোষণ দিবে এটাই নৈতিক দায়িত্ব।'
 
বঙ্গবীর বৃহস্পতিবার দুপুরে সন্তানের বিরুদ্ধে ভরণ-পোষণের দাবিতে ফরিদপুর আমলী আদালতে মামলার বাদী মধুখালী উপজেলার ব্যাসদী গ্রামের পাঁচু সরদারের স্ত্রী জোহুরা বেগমের সঙ্গে দেখা করতে এসে উপরোক্ত কথাগুলো বলেন।
 
তিনি এলাকার সামাজিক দুর্বলতার কথা উল্লেখ করে বলেন, 'এত সুন্দর ঘর-বাড়ি থাকার পরও সন্তান মা-বাবাকে খাবার দেবে না এটা মনুষ্যত্বের মধ্যে পড়ে না।' তিনি অসহায় জহুরা বেগম ও তার স্বামী পাঁচু সরদারের শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবী ও নগদ টাকা প্রদান করেন। এ ছাড়া তিনি আজীবন জহুরা বেগম ও পাঁচু সরদারের প্রতি মাসে তিন হাজার টাকা করে মাসিক খরচ প্রদানের প্রতিশ্রুতি দেন।
 
এসময় তার সঙ্গে ছিলেন বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর প্রতীক যুগ্ম-সাধারণ সম্পাদক প্রিন্সিপ্যাল ইকবাল সিদ্দিকী, একান্ত সচিব ও কেন্দ্রীয় নেতা ফরিদ আহমেদ।
 
ইত্তেফাক/জামান
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৭
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫০
এশা৮:১২
সূর্যোদয় - ৫:২২সূর্যাস্ত - ০৬:৪৫