সারাদেশ | The Daily Ittefaq

পাহাড় ধস : রাঙামাটিতে নিখোঁজসহ মৃতের সংখ্যা ১১৮

পাহাড় ধস : রাঙামাটিতে নিখোঁজসহ মৃতের সংখ্যা ১১৮
কাউখালী (রাঙামাটি) সংবাদদাতা১৯ জুন, ২০১৭ ইং ২১:৪৯ মিঃ
পাহাড় ধস : রাঙামাটিতে নিখোঁজসহ মৃতের সংখ্যা ১১৮
রাঙামাটির পাহাড় ধসের ঘটনায় ভেদেভেদী এলাকার ১৩ জুন থেকে নিখোঁজ তিনজনকে মৃত ঘোষণা করে নিহতের সংখ্যা ১১৮ জনে দাঁড়িয়েছে বলে জানিয়েছেন রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান। 
 
সোমবার সন্ধ্যায় রাঙামাটি জেলা প্রশাসনের সন্মেলন কক্ষে নিয়মিত প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক এ তথ্য জানান।
 
তিনি জানান, নিখোঁজ তিনজনের মধ্যে দুইজন পুরুষ এবং একজন নারী। এরা হলেন সালাউদ্দিন, দরবেশ মিয়া ও রায়মা বেগম। এ ছাড়া আরো এক শিশু ও এক নারী নিখোঁজের তালিকায় রয়েছে।
 
জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নান প্রেস ব্রিফিং বলেন, রাঙামাটির ১৯টি আশ্রয় কেন্দ্রে বসবাস করা লোকদের খাবার, ওষুধ ও কাপড় সরবরাহ অব্যাহত রয়েছে। আগামী ২০-২৫ দিন আশ্রয় কেন্দ্রে তাদের থাকতে হতে পারে।     
 
রাঙামাটির যেসব এলাকায় পাহাড় ধসে ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়ে মানুষের প্রাণহানী ঘটেছে সে সব স্থানে জেলা ম্যাজিস্ট্রেটের পূর্বানুমতি ছাড়া সে সকল স্থানে কেউ বাড়িঘর নির্মাণ করতে পারবে না। এ সংক্রান্ত আদেশ ইতিমধ্যে জারি করা হয়েছে। জনসাধারণের অবগতির জন্য শহরে মাইকিং করা হয়েছে। নতুন করে আর যাতে কোন প্রাণহানির ঘটনা না ঘটে তার জন্য এই সিদ্ধান্ত নেয়া হয়েছে।
 
জেলা প্রশাসক মানজারুল মান্নান বলেন, রাঙামাটির এতোবড় বিপর্যয় কাটিয়ে উঠে ধীরে ধীরে স্বাভাবিক হতে শুরু করেছে। সকলকে দুর্গতদের পাশে দাঁড়ানোর আহ্বান জানানো হয়েছে।
 
ইত্তেফাক/ইউবি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৫:১৩
যোহর১১:৫৫
আসর৩:৩৯
মাগরিব৫:১৮
এশা৬:৩৬
সূর্যোদয় - ৬:৩৪সূর্যাস্ত - ০৫:১৩