সারাদেশ | The Daily Ittefaq

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত

খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত
অস্ত্র, গুলি, ছোরা, চাপাতি উদ্ধার
খুলনা অফিস১৭ জুলাই, ২০১৭ ইং ১০:৪২ মিঃ
খুলনায় ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত
খুলনায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছে। সোমবার ভোর রাতে নগরীর রেলওয়ে প্রভাতী স্কুলের পিছনে খুলনা সদর থানা পুলিশের সঙ্গে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহতরা হলেন- বাবু ওরফে গুড্ডু বাবু (৩৫) ও মো. আল মাহমুদ (২৪)। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান, ৩ রাউণ্ড গুলি, ২টি চাপাতি, একটি ছোরা ও ২টি রামদা উদ্ধার করা হয়।  
 
অপরদিকে নগরীর সোনাডাঙ্গা থানা পুলিশের অভিযানে নূরনগর এলাকায় ইয়াসিন আরাফাত নামে অপর এক সন্ত্রাসী গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় দেশীয় একটি পাইপগান ও এক রাউণ্ড গুলি উদ্ধার করা হয়। 
 
খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) মুখপাত্র এডিসি মনিরা সুলতানা এ তথ্য নিশ্চিত করেন। খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, ইতোপূর্বে গ্রেফতার করা সন্ত্রাসী গুড্ডু বাবুকে নিয়ে তার সহযোগিদের গ্রেফতার এবং অস্ত্র উদ্ধারের জন্য ভোর রাতে রেলওয়ে এলাকার প্রভাতী স্কুলের পেছনে অভিযানে যায় পুলিশ। সেখানে আগে থেকে অবস্থানরত সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি চালায়, এ সময় পুলিশও পাল্টা গুলি চালায়। উভয় দিক থেকে গুলি চলাকালে গুড্ডু বাবু ও তার সহযোগী আল মাহমুদ গুলিবিদ্ধ হয়। তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতদের বিরুদ্ধে যুবলীগ কর্মী সাইদুর হত্যা মামলাসহ ৪টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে পাইপগান, ৩ রাউন্ড গুলি ও ৪টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।
 
সোনাডাঙ্গা থানার ওসি মমতাজুল হক জানান, নগরীর নূরনগর এলাকায় ভোর রাতে পৃথক অভিযানে গিয়ে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গুলি বিনিময় হয়। এরপর পুলিশ অস্ত্র ও গুলিসহ গুলিবিদ্ধ অবস্থায় সন্ত্রাসী ইয়াসিন আরাফাতকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে হত্যা ও অপহরণসহ ৬টি মামলা রয়েছে।  
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৪:৫৮
যোহর১১:৪৫
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৭সূর্যাস্ত - ০৫:১০