সারাদেশ | The Daily Ittefaq

‘শেখ হাসিনার কর্মী হিসেবে ছাত্রলীগকে কাজ করতে হবে’

‘শেখ হাসিনার কর্মী হিসেবে ছাত্রলীগকে কাজ করতে হবে’
খুলনা অফিস২৯ জুলাই, ২০১৭ ইং ১৮:৫৪ মিঃ
‘শেখ হাসিনার কর্মী হিসেবে ছাত্রলীগকে কাজ করতে হবে’
কোনো ব্যক্তি বা নেতার অনুসারী নয়, শেখ হাসিনার কর্মী হিসেবে ছাত্রলীগকে কাজ করতে হবে। শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে হবে। আগামী জাতীয় নির্বাচনের জন্য এখন থেকে নৌকার জন্য কাজ করে যেতে হবে। 
 
শনিবার সকালে খুলনা জেলা ছাত্রলীগের দ্বি-বার্ষিক সম্মেলনে বক্তারা এ সব কথা বলেন। নগরীর একটি অভিজাত হোটেলর কমিউনিটি সেন্টারে এ সম্মেলনের আয়োজন করা হয়। সংগঠনের বিদায়ী জেলা সভাপতি আরাফাত হোসেন পল্টুর সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় সভাপতি এস এম সাইফুর রহমান সোহাগ। 
 
বিদায়ী জেলা সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান সাগরের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অথিতি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য বেগম মুন্নুজান সুফিয়ান এমপি। প্রধান বক্তা ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি শেখ হারুনুর রশিদ, কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন, সাবেক ছাত্রনেতা অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, অসিতবরণ বিশ্বাস প্রমুখ।
 
সম্মেলন শেষে স্থানীয় আওয়ামী লীগ, সাবেক ও বর্তমান ছাত্রনেতাদের সঙ্গে আলোচনা করে পারভেজ হাওলাদারকে সভাপতি ও ইমরান হোসেন ইমুকে সাধারণ সম্পাদক নতুন কমিটি ঘোষণা করা হয়। জেলার দায়িত্বপ্রাপ্ত ও কেন্দ্রীয় উপ-পাঠাগার সম্পাদক আলিমুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।
 
ইত্তেফাক/ইউবি
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৪:৫৯
যোহর১১:৪৫
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩০
সূর্যোদয় - ৬:১৮সূর্যাস্ত - ০৫:০৯