সারাদেশ | The Daily Ittefaq

নওগাঁয় দুই নারীর মৃতদেহ উদ্ধার

নওগাঁয় দুই নারীর মৃতদেহ উদ্ধার
নওগাঁ প্রতিনিধি১৩ আগষ্ট, ২০১৭ ইং ১৩:১৬ মিঃ
নওগাঁয় দুই নারীর মৃতদেহ উদ্ধার
নওগাঁ শহরের চকদেব মহল্লার পোস্ট অফিস পাড়া ও সাপাহারের একটি বিল থেকে দুই অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃতদেহ দু’টি উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত করার জন্যে পাঠিয়েছে পুলিশ।
 
নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তোরিকুর ইসলাম জানান, আজ রবিবার সকালের দিকে স্থানীয়রা শহরের চকদেব মহল্লার পোস্ট অফিস পাড়ায় একটি জঙ্গলে মৃতদেহটি পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। উদ্ধারকৃত ওই নারীর আনুমানিক বয়স ৩৫ বছর। তার কোন পরিচয় পাওয়া যায়নি। তবে এটি হত্যাকাণ্ড নাকি স্বাভাবিক মৃত্যু তা এখনও নিশ্চিত নয়। 
 
অপরদিকে, নওগাঁর সাপাহারে একটি খাড়ি থেকে অজ্ঞাতনামা এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার তিলনা ইউনিয়নের কুতুরবাড়ি খাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।
 
পুুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয়রা খাড়িতে অজ্ঞাত ওই নারীর লাশটি দেখতে পেয়ে থানায় খবর দিলে পুলিশ অর্ধগলিত লাশটি উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে মৃতদেহটি। 
 
সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ জানান, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। কি কারণে ওই নারীর মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ অক্টোবর, ২০১৭ ইং
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬