সারাদেশ | The Daily Ittefaq

শিবগঞ্জে নদীতে ডুবে মা-মেয়ের মৃত্যু

শিবগঞ্জে নদীতে ডুবে মা-মেয়ের মৃত্যু
শিবগঞ্জ প্রতিনিধি১৩ আগষ্ট, ২০১৭ ইং ২০:৩৮ মিঃ
শিবগঞ্জে নদীতে ডুবে মা-মেয়ের মৃত্যু
 
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাগলা নদীর তর্তীপুর ঘাটে রবিবার দুপুরে গোসল করতে গিয়ে ডুবে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। নিহতরা হলো-উপজেলার দূলর্ভপুর ইউনিয়নের আটরশিয়া গ্রামের ফিটু আলীর স্ত্রী মমতাজ বেগম (৪৫) ও মেয়ে রূপা খাতুন (১৭)।
 
দূলর্ভপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজিব রাজু জানান, তর্তীপুর ঘাটে প্রতিবন্ধী মেয়ে রুপাকে নিয়ে গোসল করতে গিয়েছিলেন মমতাজ বেগম। দুপুরের দিকে স্থানীয়রা প্রথমে রুপার লাশ নদীতে ভাসতে দেখে পুলিশকে খবর দেয়, পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এরপর বিকেলে তর্তিপুর ঘাটের একটু দূরে রুপার মা মমতাজ বেগমের লাশ দেখতে পেয়ে উদ্ধার করে তার বাড়িতে নিয়ে যায় স্থানীয়রা। বর্তমানে রুপার লাশ শিবগঞ্জ থানায় ও তার মা মমতাজ বেগমের লাশ বাড়িতে আছে।
 
শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম হাবিব জানান, রুপা নামে এক কিশোরীর মরদেহ উদ্ধার করে পুলিশ থানায় নিয়ে আসার পর, আমরা ময়নাতদন্তে পাঠানোর জন্য প্রস্তুতি নিচ্ছিলাম। এরই মাঝে ওই কিশোরীর মায়েরও লাশ উদ্ধার করে স্থানীয়রা। ওই ইউনিয়নের চেয়ারম্যান জানিয়েছেন তারা গোসল করতে গিয়ে ডুবে মারা গেছে। এখন দেখি কি সিদ্ধান্ত নেই, আপাতত কিশোরীর লাশ থানায় আছে। তবে মনে হচ্ছে নদীতে ডুবেই তাদের মৃত্যু হয়েছে।
 
ইত্তেফাক/জামান
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৬ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৫
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:২০সূর্যাস্ত - ০৬:৪৬