সারাদেশ | The Daily Ittefaq

ফুলবাড়ীতে পৃথক অভিযানে ৪০ কেজি গাঁজা জব্দ

ফুলবাড়ীতে পৃথক অভিযানে ৪০ কেজি গাঁজা জব্দ
ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা১৪ সেপ্টেম্বর, ২০১৭ ইং ১২:৩১ মিঃ
ফুলবাড়ীতে পৃথক অভিযানে ৪০ কেজি গাঁজা জব্দ
 
কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে পুলিশ ও বিজিবি পৃথক অভিযান চালিয়ে ৪০ কেজি গাঁজা জব্দ করেছে। তবে কাউকে আটক করতে পারেনি।
 
এই ঘটনায় পুলিশ পলাতক আসামি উপজেলার তালুক শিমুলবাড়ি টেপরীর বাজার গ্রামের সোহরাব হোসেনের ছেলে মানিক মিঞা (২৪) সহ অজ্ঞাত আরও একজনকে আসামি করে মামলা দায়ের করেছে। জব্দকৃত গাঁজার আনুমানিক মূল্য প্রায় চার লাখ টাকা।
 
পুলিশ ও বিজিবি সূত্র জানায়, বৃহস্পতিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানার ওসি খন্দকার ফুয়াদ রুহানীর নেতৃত্বে ও সিনিয়র সহকারী পুলিশ সুপার, নাগেশ্বরী সার্কেল আসাদুজ্জামানের তত্ত্বাবধানে পুলিশ সদস্যরা উপজেলার চন্দ্রখানা চৌধুরীটারী এলাকায় ফাঁদ পাতেন। এ সময়  সীমান্ত এলাকা থেকে কয়েকজন মাদক ব্যবসায়ী গাঁজা নিয়ে ওই পথে যাওয়ার সময় পুলিশ সদস্যরা তাদের গতিরোধ করেন। পুলিশ দেখে গাঁজা ফেলে পালিয়ে যায় মাদক ব্যবসায়ীরা। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ২৭ কেজি গাঁজা জব্দ করে থানায় নিয়ে আসে।
 
অন্যদিকে গত বুধবার দিনগত রাত ৮টার দিকে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের সীমান্তবর্তী বালাতাড়ী এলাকা দিয়ে গাঁজাসহ লালমনিরহাট অভিমুখে যাওয়ার সময় কয়েকজন মাদক ব্যবসায়ী বালারহাট ক্যাম্পের বিজিবি’র টহলদলের সামনে পড়ে। তৎক্ষণাৎ বিজিবি'র সদস্যদের দেখে গাঁজার পোটলা ফেলে পালিয়ে যায় মাদক ব্যবসায়ীরা। পরে বিজিবি ঘটনাস্থল থেকে ১৩ কেজি গাঁজা জব্দ করে ক্যাম্পে নিয়ে আসে।
 
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী, কুড়িগ্রাম ৪৫ বিজিবি'র অধীন বালারহাট ক্যাম্পের হাবিলদার ইয়াহিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
 
ইত্তেফাক/জামান
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ ফেব্রুয়ারী, ২০১৮ ইং
ফজর৫:১৩
যোহর১২:১৩
আসর৪:২০
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৬:২৯সূর্যাস্ত - ০৫:৫৪