সারাদেশ | The Daily Ittefaq

সিরাজদিখানে বাল্কহেডের ধাক্কায় ব্রিজ নদীতে, যোগাযোগ বিচ্ছিন্ন

সিরাজদিখানে বাল্কহেডের ধাক্কায় ব্রিজ নদীতে, যোগাযোগ বিচ্ছিন্ন
মুন্সীগঞ্জ প্রতিনিধি০৬ অক্টোবর, ২০১৭ ইং ১৬:৫৪ মিঃ
সিরাজদিখানে বাল্কহেডের ধাক্কায় ব্রিজ নদীতে, যোগাযোগ বিচ্ছিন্ন
সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের আদাবাড়ি ধামালিয়া বাজারসংলগ্ন এলাকায় ২০০ ফুট দীর্ঘ একটি পাকা ব্রিজ বাল্কহেডের ধাক্কায় ভেঙে নদীতে পড়ে গেছে। এ ঘটনার পর থেকে যোগাযোগ বিচ্ছিন্ন ছিল। 
 
বৃহস্পতিবার বিকেলে বাহাদুর কাদির-১' নামের একটি বাল্গহেটের ধাক্কায় এ ঘটনা ঘটে। মুন্সীগঞ্জ-লৌহজং সীমান্ত এলাকার এই ব্রিজটি ভেঙে দু’এলাকার মানুষের চলাচলের একমাত্র পথ বন্ধ হয়ে গেছে। এ ছাড়া সিরাজদিখান উপজেলার মধ্যপাড়া ইউনিয়নে ধামালিয়া, নয়াবাড়ি, ধাইরপাড়া, কড়ারবাগ, মিঠুসার, ইসলামবাগ, কালপাড়া, হুগলী, রসকাঠী, ফুলকুচিসহ ১৫ গ্রামের সরাসরি সড়ক যোগাযোগ বন্ধ রয়েছে। ফলে ওই এলাকার হাজার হাজার মানুষ পড়েছে বিপাকে। 
 
স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে বাহাদুর কাদির-১' নামে একটি খালি বাল্কহেড উপজেরার জৈনসার থেকে বালু আনলোড করে যাওয়ার সময় ব্রিজটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ব্রিজের মাঝের অংশ ভেঙে এ দুর্ঘটনা ঘটনা ঘটে। এতে ব্রিজের প্রায় ১০০ ফুট ভেঙে নদীতে পড়ে যায়। পরে এলাকাবাসী বাল্কহেড আটক করতে পারলেও সারেং পালিয়ে গেছে।
 
সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা তানবীর মো. আজিম বলেন, ‘ব্রিজটি এলজিইডির। আমরা তাদেরকে অবহিত করেছি। তারা ব্যবস্থা নিচ্ছে। এ ছাড়া স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে জনদুর্ভোগ লাঘবে বিকল্প ব্যবস্থা করার জন্য স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারদের নির্দেশ দেয়া হয়েছে।’
 
ইত্তেফাক/ইউবি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭