সারাদেশ | The Daily Ittefaq

অভিযানের প্রস্তুতি, ঘটনাস্থলে সোয়াট-বোম্ব ডিজপোজল ইউনিট

অভিযানের প্রস্তুতি, ঘটনাস্থলে সোয়াট-বোম্ব ডিজপোজল ইউনিট
আহমেদ সাঈদ বুলবুল, যশোর অফিস০৯ অক্টোবর, ২০১৭ ইং ১০:২৯ মিঃ
অভিযানের প্রস্তুতি, ঘটনাস্থলে সোয়াট-বোম্ব ডিজপোজল ইউনিট
যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোডের জঙ্গি আস্তানায় অভিযানের প্রস্তুতি শুরু করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সোমবার সকাল সাড়ে নয়টার দিকে যশোরের পুলিশ সুপার আনিসুর রহমান ঘটনাস্থলে পৌঁছে অভিযান-পূর্ব প্রস্তুতি নিচ্ছেন।
 
ইতিমধ্যেই ঢাকা থেকে কাউন্টার টেরোরিজম ইউনিট, সোয়াট, বোম্ব ডিজপোজল ইউনিট, পুলিশ হেড কোয়ার্টারসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা যশোরে এসে পৌঁছেছেন। অল্প সময়ের মধ্যে এখানে আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযান শুরু হবে বলে পুলিশ সুপার নিশ্চিত করেছেন।
 
পুলিশ সুপার আনিসুর রহমান ঘটনাস্থল থেকে মোবাইলে ইত্তেফাককে জানান, পুলিশ জঙ্গিদের উদ্দেশে মাইকে আত্মসমর্পণের আহ্বান জানিয়েছে। ভবনের পাঁচটি পরিবারের সদস্যদের সরিয়ে নেয়া হয়েছে। জঙ্গি অবস্থানের তথ্যের ভিত্তিতে রবিবার রাত ১১টা থেকে বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ।
 
তিনি আরো জানান, ঢাকার ৫-৬টি সংস্থা এই অভিযানে অংশ নেবে। তিনি নিজে অভিযানে নেতৃত্ব দেবেন।
 
তিনি জানান, পুলিশ প্রথমে জঙ্গিদের আত্মসমর্পণের আহ্বান জানাবে। তারা এতে সম্মত না হলে ঘেরাও করা বাড়িটিতে জঙ্গি আটকের অভিযান পরিচালনা করা হবে। তিনি আরো জানান, শিশু ও নারীসহ জঙ্গিরা বাড়িটিতে অবস্থান করছে বলে তাদের কাছে তথ্য রয়েছে।
 
বাড়ির মালিক বাবলির স্বামী যশোর জিলা স্কুলের শিক্ষক হায়দার আলী জানান, বাড়িটির ভাড়াটিয়া মশিউর রহমান একটি হারবাল কোম্পানিতে চাকরি করেন। তার বাড়ি কুষ্টিয়ায়।
 

ইত্তেফাক/এএম।

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৪:৫৮
যোহর১১:৪৫
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৭সূর্যাস্ত - ০৫:১০