সারাদেশ | The Daily Ittefaq

নারায়ণগঞ্জে সারোয়ার-তামিম গ্রুপের ২ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জে সারোয়ার-তামিম গ্রুপের ২ সদস্য গ্রেফতার
অনলাইন ডেস্ক১২ অক্টোবর, ২০১৭ ইং ১৮:১৩ মিঃ
নারায়ণগঞ্জে সারোয়ার-তামিম গ্রুপের ২ সদস্য গ্রেফতার
 
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা বুধবার রাতে জেলার রূপগঞ্জ থেকে জেএমবির সারোয়ার-তামিম গ্রুপের দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে। রাত ১০টার দিকে উপজেলার তারাবো এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
 
র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ বৃহস্পতিবার জানানো হয়, বুধবার রাত ৮টা থেকে ১০টা পর্যন্ত রূপগঞ্জ উপজেলার তারাব এলাকায় অভিযান চালিয়ে জেএমবি সারোয়ার তামিম গ্রুপের সদস্য মামুনুর রশিদ ওরফে মামুন (৩৪) এবং মো. ইসমাইল হোসেনকে (২৯) গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে জঙ্গিবাদী নোটশিট উদ্ধার করা হয়। তারা বন্দর থানার একটি মামলার পলাতক আসামি।
 
র‌্যাব সূত্র জানায়, মামুনুর রশিদ ১৯৯৬ সালে নোয়াখালীর একটি মাদ্রাসা থেকে হাফেজি পাশ করে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন স্থানে চাকরি করেছে। ২০১৫ সালের শেষ দিকে জেএমবির সারোয়ার-তামিম গ্রুপ সক্রিয় হওয়ার পর থেকে তিনি এই দলে যোগ দেন। আব্দুল্লাহপুর এলাকায় সংগঠনের দাওয়াতী কার্যক্রম পরিচালনা করা ছাড়াও তার বাসায় প্রশিক্ষণের ব্যবস্থা করা হত। 
 
মো. ইসমাইল হোসেন ২০০৫ সালে, তুরাগ থানার দারুল ফালাহ ছালেহিয়া সাহেব আলী আলিয়া মাদ্রাসা থেকে ৮ম শ্রেণি পাশ করেন। ২০১৪ সালে জেএমবি সদস্য এবং মামুনুর রশিদের মাধ্যমে তিনি সংগঠনে প্রবেশ করেন। তিনি জেএমবির সদস্য সংগ্রহে কাজ করেছেন। বাসস
 
ইত্তেফাক/কেকে
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৮
যোহর১২:০২
আসর৪:৩৫
মাগরিব৬:৩০
এশা৭:৪৫
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫