সারাদেশ | The Daily Ittefaq

কলাগাছিয়া নদীর ব্রিজ ভেঙে দুর্ভোগে ৫০ গ্রামের মানুষ

কলাগাছিয়া নদীর ব্রিজ ভেঙে দুর্ভোগে ৫০ গ্রামের মানুষ
শিবপুর (নরসিংদী) সংবাদদাতা১৩ অক্টোবর, ২০১৭ ইং ০২:২৯ মিঃ
কলাগাছিয়া নদীর ব্রিজ ভেঙে দুর্ভোগে ৫০ গ্রামের মানুষ

শিবপুর লাকরি বাজার ও পুরাতন সাব-রেজিস্ট্রার অফিসের পাশে কলাগাছিয়া নদীর উপর ব্রিজটি বুধবার রাতে ভেঙে গেছে। এতে দুর্ভোগে পড়েছেন উপজেলার ৫০টি গ্রামের মানুষ। ওইদিন বিকালে পথচারী ও এলাকাবাসী ব্রিজ দিয়ে চলাচলের সময় একটু ফাটল দেখতে পায়। খবর পেয়ে পৌর প্রশাসন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শীলু রায় ফাটল ব্রিজ পরিদর্শন করেন। ব্রিজের ফাটলটি ঝুঁকিপূর্ণ হওয়ায় পথচারী ও যান চলাচল না করার জন্য প্রশাসন বন্ধ করে দেয়। পরে রাতের কোনো এক সময় ব্রিজটি ভেঙে নদীতে পড়ে যায়।

শিবপুর বাজার হতে জয়নগর, যোশর ইউনিয়ন ও বেলাব উপজেলায় যাতায়াতের জন্য ব্রিজটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। বর্তমানে বিকল্প রাস্তা দিয়ে মানুষ অনেক কষ্ট করে চলাচল করছেন।

ব্রিজের নিচে সবগুলো পিলারের সঙ্গে কচুরিপানা জমাট বাঁধার কারণে এক পাশে পানির স্রোত বেড়ে যাওয়ায় একটি পিলারের নিচের মাটি সরে গেছে। ফলে পিলারসহ ব্রিজের একাংশ ভেঙে পড়ে। ২০ বছর আগে ব্রিজটি নির্মাণ করা হয়েছিল। বৃহস্পতিবার ঘটনাস্থল পরিদর্শন করছেন স্থানীয় এমপি আলহাজ সিরাজুল ইসলাম মোল্লা, উপজেলা চেয়ারম্যান আরিফুল ইসলাম মৃধা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশিদ খান ও সাধারণ সম্পাদক সামসুল আলম ভুঁইয়া রাখিল।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৭ অক্টোবর, ২০১৭ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫৩
মাগরিব৫:৩৪
এশা৬:৪৬
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৯