সারাদেশ | The Daily Ittefaq

কুষ্টিয়ায় প্রবাসী হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

কুষ্টিয়ায় প্রবাসী হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত
কুষ্টিয়া প্রতিনিধি১৩ অক্টোবর, ২০১৭ ইং ১০:৩২ মিঃ
কুষ্টিয়ায় প্রবাসী হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত
 
কুষ্টিয়ার কুমারখালীতে ডিবি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে প্রবাসী রাকিবুল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি সন্ত্রাসী শাহীন (৩০) নিহত হয়েছে। বৃহষ্পতিবার গভীর রাতে উপজেলার শিলাইদহ কসবা ঘাটে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত শাহীন কুষ্টিয়া সদর উপজেলার নুরপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে।
 
ডিবি পুলিশের ওসি ছাব্বিরুল ইসলাম জানান, মালয়েশিয়া প্রবাসী যুবক রাকিবুল হত্যা মামলার অন্যতম আসামি শাহীনের দেয়া তথ্যনুযায়ী তাকে সাথে নিয়ে মামলার অন্য আসামিদের ধরতে পুলিশের একটি দল রাত তিনটার দিকে কুমারখালী শিলাইদহ ঘাট এলাকায় অভিযান পরিচালার জন্য যায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে একদল সন্ত্রাসী পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে উভয়ের মধ্যে ১৫/২০ মিনিট বন্দুকযুদ্ধ চলে। একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটলে পুলিশ ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ শাহীনকে উদ্ধার করে কুষ্টিয়া ২৫০ বেড জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন।
 
ঘটনাস্থল থেকে পুলিশ একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও হাসুয়া উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশের চারজন সদস্য আহত হয়েছে বলে পুলিশ দাবি করেছে। প্রবাসী রাকিবুল বিদেশে থাকাকালে তার ছোট ভাই ও স্ত্রী মধ্যে গভীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। আর ওই পরকিয়া সম্পর্কের কারণেই প্রবাসীকে প্রবাসী রাকিবুলকে ভাড়াটিয়া খুনির মাধ্যমে তারা দুজন হত্যার পরিকল্পনা করে। হত্যাকাণ্ড সংঘটিত হওয়ার আগে ভাড়াটে খুনি সন্ত্রাসী শাহিনকে প্রবাসী রাকিবুলের স্ত্রী ও ছোট ভাই ৫০ হাজার টাকা দিয়েছিল বলে পুলিশ জানায়।
 
উল্লেখ্য,  স্ত্রী ও ছোট ভাইয়ের পরকীয়ার সম্পর্কের জের ধরে গত বৃহস্পতিবার ভাড়াটিয়া একদল সন্ত্রাসী প্রবাসী রাকিবুলকে হত্যার পর স্থানীয় কালীগঙ্গা নদীতে লাশ ফেলে দেয়। হত্যার তিনদিন পর নদী থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।
 

ইত্তেফাক/এএম।

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৪ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৫:১১
যোহর১১:৫৩
আসর৩:৩৮
মাগরিব৫:১৭
এশা৬:৩৪
সূর্যোদয় - ৬:৩২সূর্যাস্ত - ০৫:১২