সারাদেশ | The Daily Ittefaq

সোনাতলায় ছুরিকাঘাতে বিধবা খুন

সোনাতলায় ছুরিকাঘাতে বিধবা খুন
সোনাতলা (বগুড়া) সংবাদদাতা১৩ অক্টোবর, ২০১৭ ইং ১৪:০০ মিঃ
সোনাতলায় ছুরিকাঘাতে বিধবা খুন
 
বগুড়ার সোনাতলায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আনোয়ারা বেগম (৪৫) নামে এক বিধবা খুন হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে ঘটনাটি ঘটেছে।
 
স্থানীয়রা ও থানার অফিসার ইনচার্জ শরিফুল ইসলাম জানিয়েছেন, উপজেলার বালুয়া আটাপাড়া মধ্য দিঘলকান্দি গ্রামের মৃত নওশা মণ্ডলের স্ত্রী  আনোয়ারা বেগম প্রতিদিনের ন্যায় পাড়াগ্রামে সারা দিন রেডিমেট জামা-কাপড় বিক্রি ও বাজার করে রাত ৯টার দিকে বাড়ি ফিরছিলেন। একা পায়ে হেঁটে বাড়ি সংলগ্ন স্কুলের কাছে শিমুল গাছের নীচে পৌঁছুলে ওই সময় ওৎপেতে থাকা দুর্বৃত্তরা আনোয়ারা বেগমকে পথরোধ করে শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে মৃত নিশ্চিত করে পালিয়ে যায়।
 
ঘটনার পরে স্থানীয় লোকজন ওই পথ দিয়ে যেতেই শিমুল গাছের নীচে আনোয়ারা বেগমের রক্তমাখা মৃতদেহ পড়ে থাকতে দেখে চিৎকার দেয়।পথচারীদের চিৎকারে আশপাশের বাড়ির লোকজন ছুটে আসে ও পরে থানায় সংবাদ দেয়। পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার ও হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করেন। এ ব্যাপারে ওই রাতেই নিহতের একমাত্র মেয়ে রোজিনা বেগম বাদী হয়ে সোনাতলা থানায় একটি মামলা দায়ের করেন। বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. আব্দুল জলিল পিপিএম পরদিন শুক্রবার বেলা ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করেন।
 
ইত্তেফাক/জামান
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ অক্টোবর, ২০১৭ ইং
ফজর৪:৪১
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৪
এশা৬:৪৫
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৯