সারাদেশ | The Daily Ittefaq

ফুলবাড়ীতে পৃথক অভিযানে আটক ৮

ফুলবাড়ীতে পৃথক অভিযানে আটক ৮
ফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা১৯ অক্টোবর, ২০১৭ ইং ১১:২৩ মিঃ
ফুলবাড়ীতে পৃথক অভিযানে আটক ৮
 
কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিজিবি, পুলিশ ও ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে আটজনকে আটক করেছে। গত বুধবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।
 
পুলিশ জানায়, বুধবার দিনগত রাত দেড়টার দিকে কাশিপুর ক্যাম্পের বিজিবির সদস্যরা উপজেলার আজোয়াটারী সীমান্তের ৯৪২ নম্বর মেইন পিলারের ১নম্বর সাব পিলারের নিকট দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে আসার পথে পাঁচজনকে আটক করে।
 
আটকরা হলেন, জেলার নাগেশ্বরী উপজেলার পৌর চত্বর এলাকার নজরুল ইসলামের ছেলে রাশেদুল ইসলাম (২৯) রংপুর সদর উপজেলার ধর্মদাস গ্রামের মোস্তাক হোসেনের ছেলে বখতিয়ার রহমান (৩৬) একই উপজেলার নিউ ইঞ্জিনিয়ার পাড়ার আমির হোসেনের ছেলে বিশাল (২২) একই গ্রামের হাসেম আলীর ছেলে নাহিদ হাসান (৩৮) ও উপজেলার চন্দ্রখানা গ্রামের বাবু পোদ্দারের ছেলে সুমন পোদ্দার (৩০)। বিজিবি আটক ওই পাঁচ জনকে রাতেই ফুলবাড়ী থানায় সোপর্দ করে।
 
অন্যদিকে একই রাত আটটার দিকে কুড়িগ্রাম ডিবি পুলিশের একটি দল উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের নাওডাঙ্গা এলাকা থেকে তিন বোতল ফেন্সিডিল সহ লিটন মিয়া (২২) ও সাত বোতল ফেন্সিডিল সহ ইয়াকুব আলী (১৯) নামের দুই যুবককে আটক করেন। আটক লিটন উপজেলার পশ্চিম বালাতাড়ী গ্রামের ওসমান আলীর এবং ইয়াকুব পূর্ব ফুলমতি গ্রামের মোত্তালেব মিয়ার ছেলে। এছাড়াও ফুলবাড়ী থানার এএসআই রতন চন্দ্র সন্ধ্যা সাতটার দিকে উপজেলার পশ্চিম আজোয়াটারী এলাকা থেকে দশ বোতল ভারতীয় এসকাপ সিরাপ সহ মনজু রহমান মজু (১৮) নামের অপর এক যুবককে আটক করেন। মনজু রহমান মজু উপজেলার আজোয়াটারী মিস্ত্রি পাড়া গ্রামের সিরাজুল হকের ছেলে।
 
ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ খন্দকার ফুয়াদ রুহানী জানান, এসব ঘটনায় পৃথক চারটি মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে আটককৃতদের কুড়িগ্রাম জেলহাজতে পাঠানো হয়েছে।
 
ইত্তেফাক/জামান
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ নভেম্বর, ২০১৭ ইং
ফজর৪:৫৮
যোহর১১:৪৫
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৭সূর্যাস্ত - ০৫:১০