সারাদেশ | The Daily Ittefaq

মহালছড়িতে ধর্ষণের অভিযোগে আটক ১

মহালছড়িতে ধর্ষণের অভিযোগে আটক ১
মহালছড়ি (খাগড়াছড়ি) সংবাদদাতা১৪ নভেম্বর, ২০১৭ ইং ২২:৩২ মিঃ
মহালছড়িতে ধর্ষণের অভিযোগে আটক ১

খাগড়াছড়ির মহালছড়িতে পঞ্চম শ্রেনির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একজনকে আটক করেছে মহালছড়ি থানা পুলিশ। আটক মো. সফি (১৬) মহালছড়ি সদর এলাকার চৌধুরীটিলা গ্রামের বাসিন্দা মোসলেম উদ্দিনের ছেলে। ১১ বছর বয়সী ধর্ষণের শিকার মেয়েটি মহালছড়ি সদর এলাকার বাসিন্দা।

স্থানীয় ও পুলিশের সূত্রমতে, ১৪ নভেম্বর মঙ্গলবার বিকাল ৪টার দিকে স্কুল ছুটির পরে ধর্ষক সফি মেয়েটিকে ফুসলিয়ে কাটিংটিলা নামক নির্জন এলাকায় নিয়ে যায়। সেখানে ধর্ষণ করে এবং অজ্ঞান অবস্থায় ফেলে রেখে চলে যায়। পরে ঐ এলাকার একজন জঙ্গলে গরু আনতে গিয়ে মেয়েটিকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখেন। তিনি মেয়েটির আত্মীয় স্বজনকে খবর দেন।

মেয়েটির আত্মীয় স্বজন মেয়েটিকে উদ্ধার করে মহালছড়ি সদর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে মেয়েটির অবস্থার অবনতি হলে তাকে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

হাসপাতালে জ্ঞান ফিরলে মেয়েটি তাকে মো. সফির কথা জানায়। তখন গ্রামবাসী মো. সফিকে বাড়ি থেকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সফি ধর্ষণের কথা স্বীকার করেছে।

মহালছড়ি থানার অফিসার ইনচার্জ মো. জোবায়েরুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মেয়েটির বক্তব্য অনুযায়ী সফি নামের একজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় সফির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০৩ সংশোধনী ৯(১) ধারায় মামলা করার প্রস্তুতি চলছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪১
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬