সারাদেশ | The Daily Ittefaq

শাহজালাল মাজারে জমজম কুপের পানি : তদন্তের নির্দেশ

শাহজালাল মাজারে জমজম কুপের পানি : তদন্তের নির্দেশ
সিলেট অফিস১৯ নভেম্বর, ২০১৭ ইং ১৯:৪২ মিঃ
শাহজালাল মাজারে জমজম কুপের পানি : তদন্তের নির্দেশ
 
সিলেটে হজরত শাহজালাল (রহ.) এর দরগাহর মাজারের পশ্চিম দিকে একটি কূপের পানিকে জমজম কুপের পানি বলে বেশ আগে থেকে বিক্রি হয়ে আসছে। অসাধু একটি চক্র এই পানি বিক্রি করে ফায়দা লুটছে-এমন অভিযোগ দীর্ঘদিনের। মাজারে আসা ধর্মপ্রাণ সরল মানুষগুলোর অনেকেই এই পানি বিশ্বাসের সঙ্গে কিনে নিচ্ছেন। 
 
কিছুদিন আগে এই পানি কিনে প্রতারণার শিকার হন নগরীর কদমতলী দরিয়া শাহ মাজার রোডের বাসিন্দা এইচ এম আব্দুর রহমান। তিনি বিষয়টি তদন্তের ব্যাপারে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের স্মরণাপন্ন হন। চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরো প্রতারণার অভিযোগ আমলে নিয়ে আজ রবিবার সিলেট ইসলামিক  ফাউন্ডেশনের উপপরিচালককে তদন্তের নির্দেশ দেন। 
 
আগামী ৩০ নভেম্বরের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে আদালতের নির্দেশ রয়েছে। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে জানা গেছে আদালত সূত্রে।
 
এইচ এম আব্দুর রহমান বলেন, গত ১০ অক্টোবর বিকালে আমি দরগাহ থেকে জমজম কুপের পানি কিনি। পরে জানতে পারি এটি জমজম কুপের পানি নয়। একটি মহল প্রতারণা চালাচ্ছে। পরে আমি বিষয়টি আমি আদালতের নজরে নিয়েছি। এদিকে বিষয়টি নিয়ে সিলেটে বেশ আলোড়ন ও কৌতুহলের সৃষ্টি হয়েছে।
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২