সারাদেশ | The Daily Ittefaq

পদ্মায় ধরা পড়লো ১ মণ ওজনের বাঘা আইড়

পদ্মায় ধরা পড়লো ১ মণ ওজনের বাঘা আইড়
গোয়ালন্দ সংবাদদাতা০৩ ডিসেম্বর, ২০১৭ ইং ১৬:৪৫ মিঃ
পদ্মায় ধরা পড়লো ১ মণ ওজনের বাঘা আইড়
 
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার পদ্মা নদীতে শনিবার প্রায় ৪০ কেজি ওজনের একটি বাঘা আইড় মাছ ধরা পড়েছে। স্থানীয় মাছ ব্যবসায়ী সাইদুল ইসলাম ৩৬ হাজার টাকায় মাছটি কিনে আজ রবিবার ভোরে ৩৯ হাজার টাকায় বিক্রি করেন।
 
মাছ ব্যবসায়ী সাইদুল ইসলাম জানান, কালিপদ হালদার নামের পাবনার এক জেলে গত শুক্রবার বিকেলে পদ্মা নদীর দৌলতদিয়া এলাকায় মাছ ধরতে নামেন। বেলা শেষে তার জালে বিশাল এক ঝাঁকুনি দিলে বুঝতে পারেন জালে বড় কোন মাছ আটকা পড়েছে। 
দীর্ঘ সময় চেষ্টার পর তিনি সহকর্মীদের সাথে করে নৌকার ওপর টেনে তোলার পর দেখেন বিশাল আকৃতির বাঘা আইড় মাছ। দ্রুত মাছটি দৌলতদিয়া ফেরি ঘাটে নিয়ে আসেন। তিনি (সাইদুল) মেপে দেখতে পান মাছটির ওজন প্রায় ৪০ কেজি। পরে ওই জেলের কাছ থেকে ৩৬ হাজার টাকায় কিনে নেন মাছটি।
 
সাইদুল ইসলাম আরো জানান, এত বড় মাছ সাধারণত ঢাকাসহ অন্যান্য এলাকার বড় নেতা, ব্যবসায়ীরা মাছ কিনে থাকেন। তাদের মুঠোফোনে যোগাযোগ করে বিক্রি করে থাকি। বিশাল এই মাছটি শনিবার রাতে ঢাকার এক নেতা ও ব্যবসায়ী (নাম প্রকাশে অনিচ্ছুক) ৩৯ হাজার টাকায় কিনে নেন। শনিবার দিবাগত রাত দুইটার দিকে ওই নেতার ব্যক্তিগত গাড়িতে মাছটি তুলে দেয়া হয়।
 
ইত্তেফাক/আনিসুর
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২