সারাদেশ | The Daily Ittefaq

নানা কর্মসূচির মাধ্যমে সাতক্ষীরা মুক্ত দিবস পালিত

নানা কর্মসূচির মাধ্যমে সাতক্ষীরা মুক্ত দিবস পালিত
সাতক্ষীরা প্রতিনিধি০৭ ডিসেম্বর, ২০১৭ ইং ১৪:১৪ মিঃ
নানা কর্মসূচির মাধ্যমে সাতক্ষীরা মুক্ত দিবস পালিত
 
নানা কর্মসূচির মধ্য দিয়ে সাতক্ষীরা মুক্ত দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার ভোরে ৩১বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসটির শুভ সূচনা করা হয়। দিবসটি উপলক্ষে সকাল সাড়ে ৯টায় আনুষ্ঠানিকভাবে জাতীয় ও মুক্তিযোদ্ধা সংসদের পতাকা উত্তোলন করা হয়।
 
সকাল ১০টায় জেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‍্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমিতে মিলিত হয়। জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার মোশারফ হোসেন মশুর সভাপতিত্বে সেখানে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর আসনের এমপি মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
 
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দীন, নবাগত পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি মুনসুর আহমেদ, নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড ম্যানেজমেন্ট টেকনোলজি খুলনার উপচার্য প্রফেসর ড. আবু ইউসুফ আব্দুল্লাহ, দেবহাটা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গণি, সদর উপজেলা কমান্ডার হাসানুল ইলাম প্রমুখ। এর পর জাতির শান্তি, অগ্রগতি এবং মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
 
ইত্তেফাক/জামান
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৬
যোহর১২:০২
আসর৪:৩৬
মাগরিব৬:৩১
এশা৭:৪৭
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৬