সারাদেশ | The Daily Ittefaq

রসিক নির্বাচন: প্রচারণায় আওয়ামী লীগ ও বিএনপির কেন্দ্রীয় নেতারা

রসিক নির্বাচন: প্রচারণায় আওয়ামী লীগ ও বিএনপির কেন্দ্রীয় নেতারা
ওয়াদুদ আলী, রংপুর প্রতিনিধি১৩ ডিসেম্বর, ২০১৭ ইং ২২:০৭ মিঃ
রসিক নির্বাচন: প্রচারণায় আওয়ামী লীগ ও বিএনপির কেন্দ্রীয় নেতারা
 
রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনে বুধবার আওয়ামী লীগ ও বিএনপির মেয়র প্রার্থীর নির্বাচনী প্রচারণায় অংশ নেন কেন্দ্রীয় নেতারা। তবে মেয়র প্রার্থী সরফুদ্দীন আহমেদ ঝন্টুর পক্ষে নির্বাচনী প্রচারণায় মাঠে নেই আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের অধিকাংশ নেতাকর্মী।
 
রসিক নির্বাচনে ঝন্টুর নির্বাচনী প্রচারণায় অংশ নিতে বুধবার সকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও তথ্য গবেষণা সম্পাদক আফজাল হোসেনের নেতৃত্বে ২টি টিম রংপুরে এসেছে। দুপুরের পর থেকে তারা ঝন্টুর সাথে সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকায় নির্বাচনী পথসভায় অংশ নেন। 
 
অপরদিকে নির্বাচনের আর মাত্র ৮দিন বাকি থাকলেও আওয়ামী লীগের ১৭জন মেয়র পদে মনোনয়ন প্রত্যাশীদের অধিকাংশকেই এখনও মাঠে দেখা যাচ্ছে না। আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল প্রার্থীদের ১১ নভেম্বর ঢাকায় ডেকে জেলা আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা সরফুদ্দীন আহমেদ ঝন্টুকে মনোনয়ন দিয়ে বাকিদের তার পক্ষে কাজ করার নির্দেশ দেওয়ার ১ মাস অতিবাহিত হলেও হাতে গোনা ৩/৪জন বাদে বাকিরা নিষ্ক্রিয় রয়েছেন। এর ফলে আওয়ামী লীগের প্রচারণা খুব একটা জোরালো হচ্ছে না।
 
এ ব্যাপারে রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি জানান, রসিক নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে দলীয় নেতাকর্মীরা কাজ করছেন। দু-একটি জায়গায় দলীয় একাধিক কাউন্সিলর প্রার্থী থাকলেও সেটাও আমরা মিটিয়ে নেওয়ার চেষ্টা করছি। 
 
এদিকে জেলা যুবদলের সভাপতি নাজমুল আলম নাজু জানান, রসিক নির্বাচনে বিএনপির প্রার্থী কাওসার জামান বাবলার পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণায় অংশ নিতে বিএনপির ভাইস চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনার কমিটির প্রধান সমন্বয়কারী ইকবাল হাসান মাহমুদ টুকু এবং রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও লালমনিরহাট জেলা সভাপতি নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব অধ্যক্ষ আসাদুল হাবিব দুলু বুধবার রংপুরে এসে বেশ কয়েকটি নির্বাচনী পথসভায় যোগ দিয়েছেন। পর্যায়ক্রমে আরও দলীয় নেতারা রংপুরে এসে নির্বাচনী প্রচারণায় অংশ নিবেন। রংপুর জেলা ও মহানগর বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা প্রতিদিনই নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। 
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৬
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৩
সূর্যোদয় - ৫:২১সূর্যাস্ত - ০৬:৪৬