সারাদেশ | The Daily Ittefaq

সরাইল থেকে দুই সন্তানসহ নিখোঁজ গৃহবধূকে ঈশ্বরদীতে উদ্ধার

সরাইল থেকে দুই সন্তানসহ নিখোঁজ গৃহবধূকে ঈশ্বরদীতে উদ্ধার
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি১৫ ডিসেম্বর, ২০১৭ ইং ০১:০৪ মিঃ
সরাইল থেকে দুই সন্তানসহ নিখোঁজ গৃহবধূকে ঈশ্বরদীতে উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা থেকে দুই সন্তানসহ নিখোঁজ গৃহবধূ সামিরা আক্তার ঝর্ণাকে উদ্ধার করা হয়েছে। গত বুধবার দুপুরে পাবনা জেলার ঈশ্বরদী উপজেলার টেরিংবাজার থেকে দুই সন্তানসহ তাকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ।

গৃহবধূ সামিরা আক্তার ঝর্ণা প্রেমের টানে তারিকুল ইসলাম নামে এক কথিত প্রেমিকের হাত ধরে ঘর ছেড়ে নিখোঁজ ছিলেন বলে ধারণা করা হচ্ছে। পুলিশ সূত্র জানায়, ঝর্ণার কথিত প্রেমিক যশোরের কেশবপুর উপজেলার মো. তারিকুল ইসলামকে আটক করা হয়েছে।

জানা গেছে, সরাইলের বড় দেওয়ানপাড়ার মৃত শাফি উদ্দিন ঠাকুরের পুত্র মোসলেহ উদ্দিন পল্টুর সাথে ২০০৬ সালে কালীকচ্ছ ইউনিয়নের নন্দীপাড়ার আব্দুর রফিক লস্করের মেয়ে সামিরা আক্তার ঝর্ণার বিয়ে হয়। তামিম ও নওরীন নামে তাদের দুই সন্তান রয়েছে। গত ৫ই ডিসেম্বর বাবার বাড়ি থেকে সন্তানসহ নিখোঁজ হন ঝর্ণা। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে ৮ই ডিসেম্বর সরাইল থানায় সাধারণ ডায়রি করা হয়। এ ঘটনায় বেনু দাস নামে এক অটোরিকশা চালককে আটক করে পুলিশ। বেনু দাসের অটোরিকশায় করেই ৫ই ডিসেম্বর বাড়ি থেকে বের হন ঝর্ণা। সেই থেকে নিখোঁজ ছিলেন দুই সন্তানসহ সামিরা আক্তার ঝর্না।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফিজ উদ্দিন ভূঁইয়া বলেন, পরকীয়ায় আসক্ত হয়ে তারিকুল ও ঝর্ণা পালিয়ে যান। প্রযুক্তি ব্যবহার করে ও বিভিন্ন সূত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে দুই সন্তানসহ নিখোঁজ গৃহবধূ সামিরা আক্তার ঝর্নাকে উদ্ধার করা হয়েছে। তারিকুল ইসলামকে আটক করা হয়েছে। তাদের থানায় নিয়ে আসা হয়েছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৪
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩০
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৫