সারাদেশ | The Daily Ittefaq

মহেশখালীতে দু’টি প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত

মহেশখালীতে দু’টি প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত
মহেশখালীতে দু’টি প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত
কক্সবাজারের মহেশখালীতে বিমান বাহিনীর দু’টি প্রশিক্ষণ বিমান বিধ্বস্তের ঘটনা ঘটেছে। এর মধ্যে একটি বিমান বিধ্বস্ত হয় পৌরসভার পুটি বিলাহ পাল পাড়ায়। অপরটি বিধ্বস্ত হয় ছোট মহেশখালী ইউনিয়নের কম্বনিয়া গ্রামে। এর মধ্যে একটি বিমানে আগুন ধরে যায়। আজ বুধবার সন্ধ্যা ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। 
 
এই ঘটনার পর খবর পেয়ে ফায়ার সার্ভিস ও বিমান বাহিনীর সদস্যসহ আইন-শৃঙ্খলা বাহিনী সেখানে যায়। ঘটনাস্থল থেকে অক্ষত অবস্থায় ৪ জন পাইলটকে উদ্ধার করা হয়। 
 
এ ব্যাপারে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পরিচালক লে. কর্নেল রাশিদুল হাসান ইত্তেফাককে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে সেখানে উদ্ধার কার্যক্রম চলছে। ৪ জন পাইলটকে উদ্ধার করা হয়েছে। তিনি আরও বলেন, এ ঘটনায় অনুসন্ধান কার্যক্রম চলছে। এর কারণ এখনও জানা যায় নি। অনুসন্ধান কমিটির তথ্য পেলে বিস্তারিত জানানো হবে।
 
এদিকে, এএসপি সার্কেল রতন কুমার বলেন, আমরা ঘটনাস্থলে এসেছি। সবকিছু পর্যবেক্ষণ করছি। তবে দুর্ঘটনার কারণ জানা যায় নি। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভানোর কাজ চালিয়ে যাচ্ছেন।
 
স্থানীয়রা জানান, আজ সন্ধ্যার দিকে মহেশখালীর দুইদিকে দুটি প্রশিক্ষণ বিমান বিধ্বস্ত হয়। একটি বিমান কম্বনিয়া ইউনিয়নের পাহাড়ের দিকে বিধ্বস্ত হয়ে মাটিতে ঢুকে যায়। অপরটি সমতলে বিধ্বস্ত হয়।
 
ইত্তেফাক/এমআই
 
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭