সারাদেশ | The Daily Ittefaq

শিশু খাদিজা হত্যা মামলা: গুরুদাসপুরে ২ অভিযুক্ত গ্রেফতার

শিশু খাদিজা হত্যা মামলা: গুরুদাসপুরে ২ অভিযুক্ত গ্রেফতার
গুরুদাসপুর (নাটোর) সংবাদদাতা১২ জানুয়ারী, ২০১৮ ইং ২১:৪৩ মিঃ
শিশু খাদিজা হত্যা মামলা: গুরুদাসপুরে ২ অভিযুক্ত গ্রেফতার
 
শিশু খাদিজা ধর্ষণের পর হত্যা মামলায় পলাতক দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-৫ এর পৃথক দুটি অভিযানে বৃহস্পতিবার রাতে রাজশাহী ও ঢাকা থেকে ওই অভিযুক্তদের গ্রেফতার করা হয়।
 
শুক্রবার দুপুরে অভিযুক্ত নাঈম ভক্তি (২২) ও নাজমুল ভক্তিকে (২০) গুরুদাসপুর থানায় হস্তান্তর করেছে র‌্যাব। তারা উপজেলার বিলসা গ্রামের মোশারফ হোসেন ভক্তির ছেলে।
 
প্রসঙ্গত, ওই গ্রামের মনিরুল ইসলামের সাত বছরের শিশু খাদিজা ২২ ডিসেম্বর বুধবার বিকালে বাড়ির পাশ থেকে নিখোঁজ হয়। দুই দিন খোঁজাখুঁজির পর শুক্রবার সকালে অভিযুক্তের বাড়ির পেছনের পুকুর থেকে শিশুটির বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ। এঘটনায় হত্যাকাণ্ডের সাথে জড়িত সন্দেহে একই গ্রামের বাদল ভক্তি (৪২), তার স্ত্রী নাজমা বেগম (৩৮) ও বাদলের ভাতিজা নজরুল ইসলামকে (৩৫) আটক করে পুলিশ।
 
পরে শিশুর বাবা মনিরুল ইসলাম বাদী হয়ে ছয়জনকে অভিযুক্ত করে গুরুদাসপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকে গ্রেফতারকৃতরা পলাতক ছিলেন।
 
র‌্যাব-৫ ক্যাম্পের সিপিসি ২ এর কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, নিহত শিশুর বাবার দায়ের করা মামলার প্রেক্ষিতে অভিযুক্ত নাঈম ভক্তি ও নাজমুল ভক্তিকে গ্রেফতার করা হয়েছে। মামলার পর থেকে পলাতক ছিলেন তারা। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় পৃথক দুটি অভিযানে রাজশাহী থেকে নাঈম ও তার দেওয়া তথ্যের ভিত্তিতে ঢাকার গাজীপুর থেকে নাজমুলকে গ্রেফতার করা হয়।
 
ইত্তেফাক/আরকেজি
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১