সারাদেশ | The Daily Ittefaq

আলমডাঙ্গায় ৩শ ২০ পিচ ইয়াবাসহ তরুণী মাদক ব্যাবসায়ী আটক

আলমডাঙ্গায় ৩শ ২০ পিচ ইয়াবাসহ তরুণী মাদক ব্যাবসায়ী আটক
আলমডাঙ্গা (চুয়াডাঙ্গা) সংবাদদাতা১৩ জানুয়ারী, ২০১৮ ইং ২৩:২৬ মিঃ
আলমডাঙ্গায় ৩শ ২০ পিচ ইয়াবাসহ তরুণী মাদক ব্যাবসায়ী আটক

আলমডাঙ্গা থানা পুলিশ ৩শ ২০ পিচ ইয়াবাসহ মহিলা মাদক ব্যবসায়ী শিলাকে আটক করেছে। শনিবার দুপুরে উপজেলার ব্রিজমোড় নামক স্থান থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, আলমডাঙ্গার আইলহাস ইউনিয়নের হোসেনপুর গ্রামের মজিবর রহমানের ছেলে ইদ্রিস নিজ এলাকায় দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছিল। শুক্রবার রাতে ইদ্রিসকে ২০ পিচ ইয়াবাসহ আটক করে পুলিশের এসআই শাখাওয়াত, গিয়াস ও এসএসআই মোস্তফা কামাল। তাকে থানায় এনে ইয়াবার উৎস জানতে চাইলে ইদ্রিস জানায় শিলা নামের এক মহিলা তার কাছে ইয়াবার বড় চালান দিয়ে যায়। এর আগেও শিলা ইদ্রিসকে কয়েক দফা ইয়াবার চালান দিয়েছে। তারা একেক সময় একেক স্থানে ইয়াবার হাত বদল করে।

এ তথ্য পাওয়ার পুলিশ কৌশল অবলম্বন করে। পুলিশের কথামতো পর থানা থেকেই ইদ্রিস শিলাকে ফোন করে ইয়াবার চালান চায়। শিলা ইদ্রিসের ফোন পেয়ে ৩শ পিচ ইয়াবা নিয়ে রওয়ানা দেয়। ইয়াবা হাত বদলের স্থান নির্ধারন করা হয় সাতগাড়ি নামক একটি মাঠের ভেতর।

শনিবার দুপুরে আলমডাঙ্গার ব্রিজ মোড়ে একটি বাস এসে থামে। পুলিশ আগে থেকেই ব্রিজ মোড়ে অবস্থান নিয়েছিল। বাস থেকে নেমে আসে ২৫ বছর বয়সি সুন্দরী এক মেয়ে। ইদ্রিসের দেখানো মতে এই সুন্দরী মেয়েটিই শিলা। পুলিশ তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে বেরিয়ে আসে ইয়াবার একটি পুটলি। গুনে দেখা যায় তাতে ৩শ পিচ ইয়াবা রয়েছে।

মাদক ব্যবসায়ী শিলা জানায়, তার পুরো নাম শাহানা আফরোজ শিলা। চুয়াডাঙ্গার মাদকজোন খ্যাত দামুড়হুদার চন্দ্রবাস গ্রামের সাহাবুদ্দিনের মেয়ে সে। শিলা তার বাবার বাড়িতে থেকে ইয়াবার পাইকারী ব্যবসা করে থাকে। তবে শিলার ইয়াবার উৎস কি তা এই প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ উদ্ধার করতে পারেনি। পুলিশ শিলাকে ইয়াবার উৎস উদ্ধারে ব্যাপক জিজ্ঞাসাবাদ করছে।

এ ব্যাপারে থানায় শিলা ও ইদ্রিসের নামে আলাদা আলাদাভাবে মাদক নিয়ন্ত্রন আইনে দু'টি মামলা হয়েছে।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৮ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৬
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৩
সূর্যোদয় - ৫:২১সূর্যাস্ত - ০৬:৪৬