সারাদেশ | The Daily Ittefaq

তানোরে ১৩ মামলার আসামি গ্রেফতার

তানোরে ১৩ মামলার আসামি গ্রেফতার
তানোর (রাজশাহী) সংবাদদাতা১৪ জানুয়ারী, ২০১৮ ইং ১০:৩৫ মিঃ
তানোরে ১৩ মামলার আসামি গ্রেফতার
 
রাজশাহীর তানোরে ১৩ মামলার আসামি আবুল হোসেন ধলুকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। আজ রবিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। শনিবার সন্ধ্যা ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।
 
গ্রেফতারকৃত আসামি আবুল হোসেন ধলু তানোর পৌর এলাকার তাঁতিয়াল পাড়া গ্রামের মৃত আমজেদ আলীর ছেলে।
 
পুলিশ জানায়, আদালতের সাজাপ্রাপ্ত ও ১৩ মামলার পলাতক আসামি আবুল হোসেন ওরফে ধলু ও তার স্ত্রী জহুরা বেগম। তারা থানার তালিকাভুক্ত মাদক সম্রাট হিসেবে পরিচিত। তাদের বিরুদ্ধে অস্ত্র, ছিনতাই, চুরি-ডাকাতি, চাঁদাবাজি, হিরোইন-ইয়াবা ব্যবসা ও সাংবাদিক পেটানোসহ ১৩টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।
 
এরমধ্যে রাজশাহী কোর্টের বিশেষ ট্রাইব্যুনাল-৬ আদালতে দুটি মামলা রয়েছে। এছাড়া রাজশাহী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, যুগ্ম জেলা ও দায়রা জজ আদালত, ঢাকা কোর্টের বিশেষ ট্রাইব্যুনাল আদালত ও তানোর বিদ্যুৎ কোর্টের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১১টি পৃথক মামলা রয়েছে। ইতোমধ্যে বিশেষ ট্রাইব্যুনাল আদালতে অস্ত্র মামলায় ধলু সন্ত্রাসীর ১৪ বছরের সাজা হয়েছে।
 
এ নিয়ে তানোর থানা ওসি রেজাউল ইসলাম বলেন, গ্রেফতারকৃত ধলু চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক মামলাসহ ১৩টি মামলায় ১১টি গ্রেফতারি পরোয়ানা রয়েছ।
 
ইত্তেফাক/এসএস
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৪
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩০
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৫