সারাদেশ | The Daily Ittefaq

বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় বন্ধ, ১০ কি.মি. যানজট

বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় বন্ধ, ১০ কি.মি. যানজট
ভূঞাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা১৪ জানুয়ারী, ২০১৮ ইং ১৪:০১ মিঃ
বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় বন্ধ, ১০ কি.মি. যানজট
 
ঘন কুয়াশায় দুর্ঘটনা এড়াতে কয়েক দফা বঙ্গবন্ধু সেতুতে টোল আদায় বন্ধ রাখে কর্তৃপক্ষ। ভোর রাত থেকে সকাল সোয়া ৯টা পর্যন্ত কয়েক দফায় এ টোল আদায় বন্ধ রাখা হয় বলে জানা গেছে।
 
টোল আদায় বন্ধ হওয়ার কারণে বঙ্গবন্ধু সেতু পূর্বপার থেকে এলেঙ্গা পর্যন্ত প্রায় ১০কিলোমিটার এলাকা জুড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। যানজটের কারণে কয়েক হাজার বাস-ট্রাক আটকে পড়ায় চরম ভোগান্তির শিকার হচ্ছে গাড়ির চালক ও যাত্রীসাধারণ।
 
বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ আছাবুর রহমান জানান, ভোর রাত থেকে সেতুর উপর কুয়াশার ঘনত্ব বেড়ে গেলে বঙ্গবন্ধু সেতুতে দুর্ঘটনা এড়াতে মাঝে মাঝে টোল প্লাজা বন্ধ রাখে সেতু কর্তৃপক্ষ। এতে গাড়ীর চাপে মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে সকাল সোয়া নয়টার দিকে দুটি টোলপ্লাজায় টোল আদায় চালু হলে সীমিত আকারে যানচলাচল শুরু হয়। যানজট নিরসনে জেলা পুলিশ ও হাইওয়ে পুলিশ কাজ করছে। দ্রুত সময়ে যানজট নিরসন হবে বলেও জানান তিনি।
 
অন্যদিকে ঘন কুয়াশার কারণে সকাল সাড়ে ৭টার দিকে কামাক্ষারমোড় এলাকায় ঢাকাগামী একটি ট্রাককে অপর একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে ২জন আহত হয়। অপরদিকে যোকারচর এলাকায় উত্তরবঙ্গগামী একটি পিকআপকে পিছন থেকে একইগামী একটি ট্রাক ধাক্কা দিলে আহত হয় ৩জন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
 
 
ইত্তেফাক/এসএস
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ এপ্রিল, ২০১৮ ইং
ফজর৪:১৫
যোহর১১:৫৮
আসর৪:৩১
মাগরিব৬:২৪
এশা৭:৪০
সূর্যোদয় - ৫:৩৩সূর্যাস্ত - ০৬:১৯