সারাদেশ | The Daily Ittefaq

কুষ্টিয়ায় ‘ফিল্মি স্টাইলে’ ২ যুবকের পরস্পরকে হত্যা

কুষ্টিয়ায় ‘ফিল্মি স্টাইলে’ ২ যুবকের পরস্পরকে হত্যা
কুষ্টিয়া প্রতিনিধি১৪ জানুয়ারী, ২০১৮ ইং ১৪:৩২ মিঃ
কুষ্টিয়ায় ‘ফিল্মি স্টাইলে’ ২ যুবকের পরস্পরকে হত্যা
 
কুষ্টিয়ার চৌড়হাসে আগুন পোহানো নিয়ে প্রতিবেশীর মধ্যে সংঘর্ষে ছুরিকাঘাতে শামীম ইসলাম (২৩) ও সোহান মণ্ডল (২১) নামে দুই যুবক নিহত হয়েছেন। শনিবার বেলা ১১টার দিকে শহরের উপজেলা রোডে অবস্থিত চৌড়হাস কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে।
 
নিহত শামীম ঐ এলাকার ডাবলুর ছেলে এবং নিহত সোহান একই এলাকার তোফাজ্জেল মণ্ডলের ছেলে। পুলিশ লাশ দুটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
 
স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে সোহান তার বন্ধুদের নিয়ে আগুন পোহানোর জন্য প্রতিবেশী ডাবলুর বাড়ির পেছনে যায়। এ সময় ঐ বাড়ির লোকজন তাদের আগুন জ্বালাতে নিষেধ করেন। এ সময় শামীমের সাথে সোহানের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে সোহানের বন্ধু আসিফ কোমর থেকে ছুরি বের করে শামিমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। শামীম ও পাল্টা সোহানকে ছুরিকাঘাত করে। এ ঘটনায় তাদের চিত্কারে স্থানীয়রা ছুটে এসে দুইজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিত্সক তাদের মৃত ঘোষণা করেন।
 
এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নাজমা ও ফরহাদ নামে দুইজনকে আটক করেছে। কুষ্টিয়া মডেল থানার ওসি (অপারেশন) ওবায়দুল রহমান জানান, আগুন তাপানো নিয়ে ছুরিকাঘাতে দুই জনের মৃত্যু হয়েছে। লাশ দুটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের দুই পরিবারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
 

ইত্তেফাক/এএম।

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪৪
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩০
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৫