সারাদেশ | The Daily Ittefaq

যশোরে দু’দল সন্ত্রাসীর ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

যশোরে দু’দল সন্ত্রাসীর ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
যশোর অফিস২১ জানুয়ারী, ২০১৮ ইং ১২:২৯ মিঃ
যশোরে দু’দল সন্ত্রাসীর ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১
 
যশোরে দু’দল সন্ত্রাসীর ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ। রবিবার ভোরে যশোর সদর উপজেলার রঘুরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।
 
পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেছে। তবে নিহতের নাম-পরিচয় এখনও সনাক্ত করা যায়নি। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি উদ্ধার করা হয়েছে।
 
যশোর কোতোয়ালি মডেল থানার ডিউটি অফিসার এসআই খবির উদ্দিন জানান, রবিবার ভোররাতে পুলিশ খবর পায় যশোর সদর উপজেলার রঘুরামপুর গ্রামে দু’দল সন্ত্রাসী বন্দুকযুদ্ধে লিপ্ত হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাতপরিচয় এক সন্ত্রাসীর লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য পুলিশ নিহত সন্ত্রাসীরা লাশ যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশি তৈরি ওয়ানশুটার গান, ১ রাউন্ড গুলি, ৫টি গুলির খোসা, ৫টি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।
 
এর আগে শনিবার ভোরে যশোরে পৃথক স্থান থেকে অজ্ঞাত পরিচয় চার ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। এদিন যশোর সদর ও ঝিকরগাছা উপজেলা থেকে এই চারটি লাশ উদ্ধার করা হয়। একইসাথে ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র, গুলিসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। তবে নিহত চার ডাকাতের নাম-পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ।
 

ইত্তেফাক/এএম।

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ ফেব্রুয়ারী, ২০১৮ ইং
ফজর৫:১৩
যোহর১২:১৩
আসর৪:২০
মাগরিব৫:৫৯
এশা৭:১২
সূর্যোদয় - ৬:২৯সূর্যাস্ত - ০৫:৫৪