সারাদেশ | The Daily Ittefaq

রংপুর সিটির সাবেক মেয়র ঝন্টু আর নেই

রংপুর সিটির সাবেক মেয়র ঝন্টু আর নেই
ওয়াদুদ আলী, রংপুর প্রতিনিধি২৫ ফেব্রুয়ারী, ২০১৮ ইং ১৬:৪৮ মিঃ
রংপুর সিটির সাবেক মেয়র ঝন্টু আর নেই
মস্তিস্কে রক্তক্ষরণজনিত কারণে ২৫ দিন চিকিৎসাধীন থাকার পর মারা গেছেন রংপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সরফুদ্দীন আহমেদ ঝন্টু।
 
রবিবার বিকেল ৩টা ৩০ মিনিটে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন একমাত্র পুত্র রিয়াজ আহমেদ হিমন। 
 
এর আগে গুরুত্বর অসুস্থ অবস্থায় তাকে ১ ফেব্রুয়ারি এয়ার এ্যাম্বুলেন্সযোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়। পরে তাকে ঢাকার ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে স্থানান্তর করা হয়। 
 
উল্লেখ্য, ২০১২ সালের ২০ ডিসেম্বর অনুষ্ঠিত রংপুর সিটি করপোরেশনের প্রথম নির্বাচনে মেয়র নির্বাচিত হন রংপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য বীর মুক্তিযোদ্ধা সরফুদ্দীন আহমেদ ঝন্টু। এ ছাড়া তিনি রংপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, রংপুর-১ (গঙ্গাচড়া) আসন থেকে সংসদ সদস্য, রংপুর সদর উপজেলা চেয়ারম্যান এবং রংপুর পৌরসভার চেয়ারম্যান ছিলেন। ২০১৭ সালের ২১ ডিসেম্বর অনুষ্ঠিত সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টির (এ) প্রার্থীর কাছে পরাজিত হন তিনি।
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ জুন, ২০১৮ ইং
ফজর৩:৪৩
যোহর১২:০০
আসর৪:৪০
মাগরিব৬:৫১
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৪৬