সারাদেশ | The Daily Ittefaq

রাজশাহীতে জামায়াতের ভারপ্রাপ্ত আমিরসহ আটক ১০

রাজশাহীতে জামায়াতের ভারপ্রাপ্ত আমিরসহ আটক ১০
স্টাফ রিপোর্টার, রাজশাহী১২ মার্চ, ২০১৮ ইং ১৭:৩৯ মিঃ
রাজশাহীতে জামায়াতের ভারপ্রাপ্ত আমিরসহ আটক ১০
রাজশাহীতে গোপন বৈঠক থেকে জামায়াতের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত আমির অধ্যাপক মুজিবুর রহমানসহ ১০ শীর্ষ নেতাকে আটক করেছে রাজশাহী মেট্টোপলিটন পুলিশের গোয়েন্দা শাখার সদস্যরা। সোমবার সকাল ৯টার দিকে মহানগরীর হেতেম খাঁ ছোট মসজিদের পাশের একটি বাসভবন থেকে তাদের আটক করা হয়। ওই ভবনে তারা বৈঠক করছিল বলে বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ জানান।
 
ওসি বলেন, জামায়াতের কেন্দ্রীয় শীর্ষ নেতারা রাজশাহীতে গোপন বৈঠক করছেন এমন সংবাদের ভিত্ততে আরএমপির গোয়েন্দা শাখার একটি দল সকালে ওই বাড়িটি ঘিরে ফেলেন। পরে ওই বাড়িতে তল্লাশী চালিয়ে জামায়াতের ১০ শীর্ষ নেতাকে আটক করে গোয়েন্দা কার্যালয়ে নিয়ে যাওয়া হয়।
 
আটক শীর্ষ নেতারা হলেন, রাজশাহী জেলা (পূর্ব) আমির রেজাউর রহমান, জেলা (পশ্চিম) আমির আবদুল খালেক, মহানগর আমির ড. আবুল হাশেম, সেক্রেটারী সিদ্দিক হোসাইন ও চাঁপাইনবাবগঞ্জ জেলার আমির আবুজার গিফারী। আটক অন্যেরা হলেন- জামায়াতের রোকন মুহাম্মদ রফিকুল ইসলাম, মজিবুর রহমান, রাজশাহী জেলা পূর্ব জামায়াতের কার্যকরী সদস্য ময়নুল হোসেন এবং গোদাগাড়ী থানা জামায়াতের কর্মী তৈয়ব আলী। 
 
তবে পুলিশ ও জামায়াতের একটি ঘনিষ্ঠ সূত্র দাবি করেছে, আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় কৌশল নির্ধারণের জন্য জামায়াতের শীর্ষ নেতারা গোপন বৈঠক করছিলেন বলে তারা পুলিশকে জানিয়েছেন। আটক জামায়াত নেতা সিদ্দিক হোসাইনের পক্ষে নগরীর বিভিন্ন এলাকায় টাঙ্গানো শুভেচ্ছা বিলবোর্ড চোখে পড়ছে বলে প্রত্যক্ষ দর্শীরা জানিয়েছেন।  
 
ইত্তেফাক/কেআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৬ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৪
যোহর১১:৫১
আসর৪:১১
মাগরিব৫:৫৪
এশা৭:০৭
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৪৯