সারাদেশ | The Daily Ittefaq

বন্দরে ৩০ মাদ্রাসা শিক্ষার্থীকে জুতাপেটা করায় বিক্ষোভ

বন্দরে ৩০ মাদ্রাসা শিক্ষার্থীকে জুতাপেটা করায় বিক্ষোভ
নারায়ণগঞ্জ প্রতিনিধি১৪ মার্চ, ২০১৮ ইং ২১:৩৪ মিঃ
বন্দরে ৩০ মাদ্রাসা শিক্ষার্থীকে জুতাপেটা করায় বিক্ষোভ
নারায়ণগঞ্জ বন্দরের মুছাপুর দারুসুন্নাহ দাখিল মাদ্রাসার দশম শ্রেণির ৩০ শিক্ষার্থীকে মাদ্রাসার সভাপতি জুতাপেটা করায় শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে বিক্ষোভ করেছে। 
 
বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত শিক্ষার্থীরা মাদ্রাসার সভাপতি ও আরবী শিক্ষক আব্দুস সালাম মাস্টারের অপসারণ দাবিসহ তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছে। গত মঙ্গলবার বিকেলে ম্যানেজিং কমিটির সভায় মাদ্রসার দশম শ্রেণির ৩০ শিক্ষার্থীদের জুতাপেটা করেন ম্যানেজিং কমিটির সভাপতি শাহাদৎ হোসেন। এ ঘটনার পর থেকে সভাপতি আর মাদ্রসায় আসেননি। 
 
শিক্ষার্থীরা জানান, গত বৃস্পতিবার দশম শ্রেণির ছাত্র সাজ্জাদ পাঞ্জাবীর সঙ্গে প্যান্ট পড়ে মাদ্রাসায় আসায় আরবি শিক্ষক আব্দুস সালাম ছাত্র সাজ্জাদকে মারধর করে। এ ঘটনায় ছাত্ররা প্রতিবাদ করায় ম্যানেজিং কমিটির সভা চলাকালে বিনা এজেন্ডায় সালাম মাস্টার বিষয়টি উত্থাপন করায় মাদ্রাসার সভাপতি ১০ম শ্রেণির ৩০ ছাত্রকে উপস্থিত ম্যানেজিং কমিটির সামনে দাঁড় করিয়ে জুতাপেটা করেন। 
 
এ ব্যাপারে মুছাপুর ইউপি চেয়ারম্যান মাকসুদ হোসেন জানান, ‘আমরা বিষয়টি নিয়ে অভিভাবক ও গন্যমান্য ব্যক্তিদের নিয়ে সুষ্ঠ বিচার করে দেব। এ ব্যাপারে বন্দর থানার ওসি শাহীন মণ্ডল বলেন, ইউপি চেয়ারম্যান সমাধানের দায়িত্ব নিয়েছেন। সমাধান না হলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৪ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৬
এশা৭:০৯
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫১