সারাদেশ | The Daily Ittefaq

দেশে ফিরে বিমান বন্দরেই গ্রেফতার কুমিল্লার বিএনপি নেতা

দেশে ফিরে বিমান বন্দরেই গ্রেফতার কুমিল্লার বিএনপি নেতা
কুমিল্লা প্রতিনিধি৩১ মার্চ, ২০১৮ ইং ১০:৫৮ মিঃ
দেশে ফিরে বিমান বন্দরেই গ্রেফতার কুমিল্লার বিএনপি নেতা
মার্কিন যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে বিমান বন্দরে গ্রেফতার হয়েছেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও সাবেক সাধারণ সম্পাদক সাজেদুর রহমান মোল্লা হিরন। গতকাল শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে চৌদ্দগ্রাম থানা পুলিশ ও কুমিল্লা ডিবি পুলিশের একটি দল ঢাকার শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করে।
 
বিএনপি নেতা হিরনের বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানায় বিশেষ ক্ষমতা আইনে দায়েরকৃত দুটি মামলায় গ্রেফতারি পরোয়ানা ছিল বলে পুলিশ সূত্রে জানা গেছে। তিনি চৌদ্দগ্রাম উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের বাসন্ডা গ্রামের শফিকুর রহমান মোল্লার ছেলে।
 
অভিযানে অংশ নেয়া কুমিল্লা গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই শাহ কামাল আকন্দ পিপিএম জানান, গত বছরের ১৬ অক্টোবর এবং চলতি বছরের ৭ ফেব্রুয়ারি চৌদ্দগ্রাম থানায় বিশেষ ক্ষমতা আইনে দুটি মামলা দায়েরের পর থেকে বিএনপি নেতা হিরন দীর্ঘদিন যাবত পলাতক ছিলেন। কিছুদিন আগে তিনি দেশে এসে পুনরায় মার্কিন যুক্তরাষ্ট্রে চলে যান। গতকাল শুক্রবার রাত সোয়া ৮টার দিকে তিনি যুক্তরাষ্ট্র থেকে দেশে আসছে গোপন সূত্রে এমন খবর পেয়ে ডিবি ও থানা পুলিশ বিমান বন্দরের সামনে অবস্থান নেয়। বিমান বন্দরের আনুষ্ঠানিকতা শেষে তিনি রাত সাড়ে ৯টার দিকে বেরিয়ে আসলে পুলিশ তাকে গ্রেফতার করে।
 
অভিযানের নেতৃত্বে দেয়া চৌদ্দগ্রাম থানার ওসি আবুল ফয়সাল মুঠোফোনে জানান, গ্রেফতারকৃত ওই বিএনপি নেতাকে রাতেই ঢাকা থেকে চৌদ্দগ্রামে নিয়ে আসা হয়েছে। আজ শনিবার তাকে আদালতে সোপর্দ করা হবে।
 
ইত্তেফাক/এসএস
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২