সারাদেশ | The Daily Ittefaq

ভাঙ্গায় নিক্সন চৌধুরী ও জাফরউল্লাহর সমর্থকদের মধ্যে সংঘর্ষ

ভাঙ্গায় নিক্সন চৌধুরী ও জাফরউল্লাহর সমর্থকদের মধ্যে সংঘর্ষ
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা১৭ এপ্রিল, ২০১৮ ইং ১৬:২৩ মিঃ
ভাঙ্গায় নিক্সন চৌধুরী ও জাফরউল্লাহর সমর্থকদের মধ্যে সংঘর্ষ
ফরিদপুরের ভাঙ্গায় মঙ্গলবার সকালে এমপি নিক্সন চৌধুরী ও জাফরউল্লাহর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে।  এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। 
 
গুরুতর আহতরা হলেন- কাঞ্চন মেম্বার, সুলতান দফাদার, কালু মাতুব্বর। আহতদের ভাঙ্গা, সদরপুর ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিরাজ হোসেন (তদন্ত) জানান, নাসিরাবাদ ইউনিয়নের আব্দুল্লাহবাদ বাজার-ভদ্রকান্দা সড়ক উদ্বোধন করার কথা ছিল এমপি নিক্সন চৌধুরীর। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহর সমর্থকরা সড়কটি উদ্বোধনে বাধার সৃষ্টি করে। এক পর্যায়ে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এলাকায় কোন ধরনের বিশৃঙ্খলা এড়াতে মোড়ে মোড়ে পুলিশ মোতায়েন করা হয়েছে।
 
জানা গেছে, মঙ্গলবার সকালে ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের আব্দুল্লাহ বাজার-ভদ্রকান্দা গ্রামের একটি সড়ক উদ্বোধন করার কথা ছিল। সড়কটি উদ্বোধনে কাজী জাফরউল্লাহর সমর্থকরা বাধার সৃষ্টি করে আব্দুল্লাহবাদ বাজারে শতশত লোক সমাগম ঘটায়। খবর পেয়ে নিক্সন চৌধরীর সমর্থকরা আব্দুল্লাহবাদ বাজারে প্রবেশ করে। এ সময় উভয় পক্ষর লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে।
 
এ ব্যাপারে এমপি নিক্সন চৌধুরী বলেন, ‘আমাকে ফরিদপুর-৪ আসনের মানুষ ভোট দিয়ে তাদের এমপি বানিয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে আমি সাধ্যমত সমগ্র এলাকার উন্নয়নে কাজ করে যাচ্ছি। আমি যখনই কোনো সভা-সমাবেশ বা উন্নয়নমূলক কাজের উদ্ধোধন করতে যাই তখনই কাজী জাফরউল্লাহ আমার চলার পথে বাধা হয়ে দাঁড়ায়। এখনতো সেটা তার কাছে নিয়মিত রুটিনে পরিণত হয়েছে। তবে আজ জনগণ তার সমর্থকদের পিছু হটিয়ে দিয়ে তাকে উচিৎ শিক্ষা দিয়েছে।’ 
 
অপরদিকে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ বলেন, উক্ত সড়কটি এমপি নিলুফার জাফরউল্লাহ বর্তমান সরকারের কাছ থেকে এনেছেন। এলাকার মানুষ সড়কটি তাকে দিয়েই উদ্বোধনের পক্ষে থাকায় তারা নিক্সন চৌধুরীকে বাধা দিয়েছে।’
 
ইত্তেফাক/ইউবি

 

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩