সারাদেশ | The Daily Ittefaq

সিলেটে স্কুলছাত্রের খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ৪

সিলেটে স্কুলছাত্রের খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ৪
সিলেট অফিস১৯ এপ্রিল, ২০১৮ ইং ১৭:২৪ মিঃ
সিলেটে স্কুলছাত্রের খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ৪
সিলেটের গোলাপগঞ্জে প্রতিপক্ষের ছুরিকাঘাতে স্কুলছাত্র আমির হোসেন (১৮) খুনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। গত বুধবার রাতে নিহতের মা পারভীন বেগম বাদী হয়ে ১৫ জন আসামির নাম উল্লেখ করে এ মামলাটি দায়ের করেন। ঘটনার পর নারীসহ পাঁচজনকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে চারজনকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। ইছরাব আলীর ছেলে মহন আহমদকে (১৮) পুলিশ জিজ্ঞাসাবাদের পর ঘটনার সঙ্গে সম্পৃক্ততা না পেয়ে ছেড়ে দেয়। 
 
মামলায় গ্রেফতারকৃতরা হলেন- বসন্তপুর গ্রামের হাছনা বেগম (৫০), জয়নাল আবেদিন (৪০), ফজলে রাব্বি মুন্না (১৮), একই গ্রামের ইছরাব আলীর ছেলে রিপন আহমদ রনি (৩৫)। 
 
নিহত স্কুল ছাত্র আমির হোসেন শরীফগঞ্জ ইউনিয়নের বসন্তপুর গ্রামের আং হকের (বাক প্রতিবন্ধী) দ্বিতীয় ছেলে ও মানিককোনা উচ্চ বিদ্যালয় ও কলেজের এসএসসি পরীক্ষার ফল প্রত্যাশী। 
 
মামলার এজাহারে উল্লেখিত অন্যান্য আসামিরা হলেন-বসন্তপুর গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে জাহেদ আহমদ (২৮) ও তানভীর আহমদ (২৪), একই গ্রামের আলতাব আলীর ছেলে দোলাল আহমদ (৩৮) ও মারুফ আহমদ (২৮), আফতাব আলীর ছেলে আব্দুল কাদির (২৬), মৃত রইছ আলীর ছেলে আনার উদ্দিন আনাই (৩৮), ইছরাব আলীর ছেলে ছালেহ আহমদ (২৯), ইলিয়াছ আলীর ছেলে মজনু মিয়া (৩৬), পংকী মিয়ার ছেলে জাবের হোসেন (২৮), কুটু মিয়ার ছেলে রুশন মিয়া (৩৫) এবং মৃত সাজ্জাদ আলীর ছেলে জয়নাল আহমদ (৩৪)। 
 
গোলাপগঞ্জ মডেল থানার ওসি (প্রশাসন) একেএম ফজলুল হক শিবলি জানান, এ ঘটনায় এজাহার ভুক্ত ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৬
যোহর১২:০৩
আসর৪:৩৭
মাগরিব৬:৩২
এশা৭:৪৮
সূর্যোদয় - ৫:৩৫সূর্যাস্ত - ০৬:২৭