সারাদেশ | The Daily Ittefaq

রাজশাহীতে গ্রেফতার ৭ জঙ্গিকে রিমান্ড চায় পুলিশ

রাজশাহীতে গ্রেফতার ৭ জঙ্গিকে রিমান্ড চায় পুলিশ
স্টাফ রিপোর্টার, রাজশাহী১৯ এপ্রিল, ২০১৮ ইং ২১:৫১ মিঃ
রাজশাহীতে গ্রেফতার ৭ জঙ্গিকে রিমান্ড চায় পুলিশ
রাজশাহীর গোদাগাড়ীতে গ্রেফতার সাত জঙ্গিসহ ৯ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের গোদাগাড়ী থানায় হস্তান্তর করে মামলাটি দায়ের করেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান। মামলায় ৭ জনকে গ্রেফতার ও ২ জনকে পলাতক দেখানো হয়েছে।
 
পুলিশ পরিদর্শক আতাউর রহমান বলেন, দুপুরে সাতজনকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। আদালত তাদের কারাগারে পাঠায়। আগামী রবিবার রিমান্ড আবেদনের শুনানি হতে পারে বলে জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক আতাউর জানান।
 
বুধবার ভোরে রাজশাহীর গোদাগাড়ীর ছয়ঘাটি গ্রাম থেকে জঙ্গি সন্দেহে গ্রেফতার করা হয় একই পরিবারের ৭ জনকে। এদের মধ্যে ৫ জন কলেজ শিক্ষার্থী। এদিন সন্ধ্যায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে গ্রেফতারকৃতদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়। সেখানে গ্রেফতারকৃতদের বিষয়ে বিস্তারিত জানান রাজশাহী জেলা পুলিশ সুপার মো. শহিদুল্লাহ।
 
গ্রেফতারকৃতরা হলেন, হাসান আলী (৪৩), তার স্ত্রী সেফালী খাতুন (৩৫), তাদের দুই মেয়ে ফারিহা খাতুন কনা (১৭) ও হানুফা খাতুন (১৯) এবং হাসান আলীর ভাতিজি মৃত রেজাউল করিমের মেয়ে ফারজানা আকতার সুইটি (১৭), রাজিয়া সুলতানা তিশা (২২) ও রোজিনা সুলতানা কলি (২৫)।
 
পুলিশ সুপার শহিদুল্লাহ জানান, গ্রেফতার হাসান আলীর দুই মেয়ে এবং তার ভাই রেজাউল করিমের তিন মেয়ে বিভিন্ন কলেজের শিক্ষার্থী। এদের মধ্যে হানুফা খাতুন রাজশাহী সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণিতে, নাদিয়া সুলতানা তিশা রাজশাহী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মাস্টার্সে এবং ফারিয়া খাতুন কনা, ফারজানা আক্তার সুইটি ও রোজিনা সুলতানা কলি গোদাগাড়ীর প্রেমতলি ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।
 
পুলিশ সুপার আরও জানান, গ্রেফতারকৃতদের মধ্যে হাসান আলী ও সেফালী খাতুন বেনিপুর জঙ্গি হামলার ঘটনার মামলার পলাতক আসামি। বেনিপুরের আস্তানায় জঙ্গি হামলার ঘটনায় দায়ের করা মামলার তদন্তে তাদের নাম আসে। বেনিপুরের আস্তানায় আত্মসমর্পণ করা সুমাইয়া খাতুনের জবানবন্দিতে হাসান আলী ও সেফালী জেএমবির সঙ্গে জড়িত বলে জানানো হয়। এর পর থেকে পুলিশ তাদের খুঁজছিল। 
 
ইত্তেফাক/কেকে
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২১ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৭
যোহর১২:০২
আসর৪:৩৬
মাগরিব৬:৩০
এশা৭:৪৬
সূর্যোদয় - ৫:৩৬সূর্যাস্ত - ০৬:২৫