সারাদেশ | The Daily Ittefaq

‘ছাত্রলীগ’ নেত্রীকে গণধোলাই

‘ছাত্রলীগ’ নেত্রীকে গণধোলাই
বরিশাল অফিস২২ এপ্রিল, ২০১৮ ইং ২২:০৯ মিঃ
‘ছাত্রলীগ’ নেত্রীকে গণধোলাই
বরিশাল সরকারি ব্রজমোহন (বিএম) কলেজের বনমালী গাঙ্গুলী ছাত্রী নিবাসে নির্যাতনের জেরে ছাত্রলীগ নামধারী এক নেত্রীকে গণধোলাই দিয়েছেন সাধারণ ছাত্রীরা। পাশাপাশি ওই ছাত্রলীগ নেত্রীর রুমের আসবাবপত্রও পুড়িয়ে দিয়েছে বিক্ষুদ্ধ ছাত্রীরা।
 
রবিবার সন্ধ্যায় ছাত্রী নিবাসের ১০০০(এ) ২নং বিল্ডিং ঐ ছাত্রীকে মারধরের পরে সাধারণ ছাত্রীরা ছাত্রী নিবাসের সামনের ব্যস্ততম সড়ক অবরোধ করে কিছুক্ষণ বিক্ষোভ করে। পরবর্তীতে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। গণধোলাইয়ের শিকার ছাত্রলীগ নেত্রী ফারজানা আক্তার ঝুমুর বিএম কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের ছাত্রী।
 
জানা গেছে, ছাত্রলীগ নেত্রী ঝুমুর দীর্ঘদিন ধরে কলেজের বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাসে থাকার পাশাপাশি হলের আবাসিক ছাত্রীদের নানা ভাবে হয়রানী করতেন। নানা অপকর্মে ছাত্রীদের ডাকতেন তিনি এবং যে এই অপকর্মে অংশগ্রহণ না করত তাকে মারধর থেকে শুরু করে নানা নির্যাতন করতেন এই ছাত্রলীগ নেত্রী। এই ঘটনার জেরে হলের আবাসিক ছাত্রীরা জোটবদ্ধ হয়ে বিএম কলেজের অধ্যক্ষ বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন।
 
এই বিষয়ে বরিশাল ব্রজমোহন কলেজের উপাধ্যক্ষ স্বপন কুমার পাল জানান, অভিযোগ পাওয়া গেছে এবং বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে। কলেজের অধ্যক্ষ শফিকুর রহমান সিকদার জানান, আমি এই মুহুর্তে ঢাকায় রয়েছি। পুরো বিষয়টি জানি না। ছাত্রী নিবাসে উপাধ্যক্ষসহ অন্য শিক্ষকদের পাঠানো হয়েছে।
 
বরিশাল কোতোয়ালি মডেল থানার সহকারী কমিশনার শাহনাজ পারভীন বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। কলেজ কর্তৃপক্ষের সাথে কথা বলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।
 
ইত্তেফাক/আরকেজি
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২