সারাদেশ | The Daily Ittefaq

আর একটু হলেই খাদে পড়তো বাস, রক্ষা পেল ৩৫ যাত্রী

আর একটু হলেই খাদে পড়তো বাস, রক্ষা পেল ৩৫ যাত্রী
সখীপুর (টাঙ্গাইল) সংবাদদাতা১২ মে, ২০১৮ ইং ১৮:৪৪ মিঃ
আর একটু হলেই খাদে পড়তো বাস, রক্ষা পেল ৩৫ যাত্রী
আর একটু হলেই বাস খাদে পড়ে ঘটে যেত বড় ধরণের কোন দুর্ঘটনা। কিন্তু একটি মেহগনি আর খেজুর গাছের জন্য রক্ষা পেল ৩৫ যাত্রী। ঘটনাটি ঘটেছে আজ শনিবার বিকেল ৩টার দিকে টাঙ্গাইলের সখীপুর উপজেলার কচুয়া বাজারের দক্ষিণ পাশে একটি ব্রিজের কাছে।
 
ওই ঘটনায় গুরুতর আহত হয়েছেন দুই যাত্রী। তারা হলেন, ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ভাল্লুকজান গ্রামের আহামাদ আলী ছেলে শাহাদত হোসেন (১৯), সখীপুর উপজেলার কালিয়া পাড়া গ্রামের সোহরাব আলীর ছেলে মাহবুব হোসেন (৪৫)। তাদের সখীপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
প্রত্যক্ষদর্শী ও বাসটির কয়েকজন যাত্রী জানান, সাগরদিঘী থেকে ছেড়ে আসা টাঙ্গাইলগামী বাসটি ওই স্থানে পৌঁছুলে বিপরীত দিক থেকে আসা ডিমবাহী একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় একটি খেজুর ও একটি মেহগনি গাছের সঙ্গে ধাক্কা লেগে ব্রিজের খাদের কিনারে বাসটি ঝুলে যায়। ওই দুইটি গাছই বাসটিকে আটকিয়ে রেখে ব্রিজের নিচে গভীর খাদে পড়া থেকে রক্ষা করেছে যাত্রীদের।
 
এ প্রসঙ্গে সখীপুর থানার ওসি এসএম তুহীন আলী বলেন, ঘটনাস্থলে টহল পুলিশ পাঠানো হয়েছে। ওই সড়কে যান-চলাচল স্বাভাবিক করা হয়েছে। ঘটনাস্থল থেকে ইত্তেফাকের প্রতিনিধিকে সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শামছুল আলম বলেন, বাসটি খাদের কিনারা থেকে উঠানোর ব্যবস্থা করা হচ্ছে। তবে, চালক ও সুপার ভাইজার পালিয়ে গেছে। বাসে শিশু, নারীসহ অন্তত ৩৫ জন যাত্রী ছিল। 
 
ইত্তেফাক/এসএস
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩