সারাদেশ | The Daily Ittefaq

বগুড়ায় ধানক্ষেতে চারজনকে হত্যার রহস্য উদঘাটন

বগুড়ায় ধানক্ষেতে চারজনকে হত্যার রহস্য উদঘাটন
বগুড়া অফিস১৪ মে, ২০১৮ ইং ১৭:০৬ মিঃ
বগুড়ায় ধানক্ষেতে চারজনকে হত্যার রহস্য উদঘাটন
বগুড়ার শিবগঞ্জ উপজেলায় ধান ক্ষেতে চাঞ্চল্যকর চার হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। পাওনা টাকা চাওয়াকে কেন্দ্রকে এই হত্যাকাণ্ড সংঘটিত হয় বলে দাবি করেছে পুলিশ।
 
আজ সোমবার বেলা একটার দিকে বগুড়া পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে এক প্রেস ব্রিফিংয়ের আয়োজন করা হয়। প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার আলী আশরাফ ভুঁইয়া আটককৃতদের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে বলেন, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।
 
তিনি বলেন, হত্যাকাণ্ডের সাথে ৯ জন জড়িত। এদের মধ্যে থেকে ইনটিলিজেন্স উইংস ঢাকা ও বগুড়া পুলিশের যৌথ অভিযানে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান চলছে। আটককৃতরা হলেন- শিবগঞ্জ উপজেলার কাঠগড়া  চকপাড়া গ্রামের রফিকুল শেখের ছেলে জুয়েল শেখ (২৫)। একই উপজেলার চন্দনপুর তালুকদারপাড়ার আব্দুস সামাদের ছেলে আবুল কালাম আজাদ (৪৮) ও ডাবইর গ্রামের মৃত আবু বক্করের ছেলে রুবেল।
 
পুলিশ সুপার জানান, জাকারিয়া মাদক বিক্রির ছয় হাজার টাকা চাইলে ক্ষুব্ধ ব্যক্তিরা কৌশলে জাকারিয়াকে রুবেলের বাড়িতে ডেকে পাঠায়। তার পর ৯ জনে মিলে জাকারিয়া, তার সঙ্গে থাকা আরো তিনজনকে পিঠমোড়া করে বেধে ৮/১০ ইঞ্চি ছোরা দিয়ে খুঁচিয়ে হত্যা করা হয়।
 
উল্লেখ্য, গত ৬ মে রাতে শিবগঞ্জ উপজেলার আটমূল ইউনিয়নের ডাবইর গ্রামের ধান ক্ষেতে জাকারিয়া, সাবরুর ইসলাম, খবির হোসেন ও হেলাল উদ্দিন নামে চার যুবককে গলা কেটে হত্যা করা হয়।
 
ইত্তেফাক/এসএস
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৫ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫১
আসর৪:১২
মাগরিব৫:৫৫
এশা৭:০৮
সূর্যোদয় - ৫:৪৮সূর্যাস্ত - ০৫:৫০