সারাদেশ | The Daily Ittefaq

গোয়াইনঘাটে যুবক খুন

গোয়াইনঘাটে যুবক খুন
সিলেট অফিস১৬ মে, ২০১৮ ইং ২০:১২ মিঃ
গোয়াইনঘাটে যুবক খুন
সিলেটের গোয়াইনঘাটে ফুটবল খেলাকে কেন্দ্র করে দুর্বৃত্তদের হামলায় নুরুল ইসলাম (২৬) নামের এক যুবক খুন হয়েছেন। সে উপজেলার ছাতার গ্রামের বসিন্দা।
 
এলাকাবাসী জানান, গত শুক্রবার বিকালে উপজেলার লাবু গোচারণভূমিতে লাবু-নিজ ধর গ্রামের মধ্যে ফুটবল খেলার এক পর্যায়ে উভয় দলের খেলোয়াড়দের বাকবিতন্ডা হয়। বিষয়টি উভয় দলের খেলোয়াড় ও দর্শকদের মধ্যে ছড়িয়ে পড়ে।  এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে পাল্টাপাল্টি হামলায় নীজধর গ্রামের বেশ কয়েকজন গুরুতর আহত হন। 
 
সংঘর্ষ চলাকালে নীজধর গ্রাম ও লাবু গ্রামের খেলোয়াড় ও দর্শকদের সংঘর্ষে না জড়িয়ে পরিস্থিতি স্বাভাবিক রাখতে অনুরোধ করেছিলেন নিহত নুরুল ইসলামসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা। এতে নুরুল ইসলামের উপর ক্ষিপ্ত হন লাবু ও মেধিহাওর গ্রামের কিছু যুবক।পরবর্তীতে এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়। যার নংঃ-০৫ তারিখ ১৩(০৫)১৮ইং।
 
এরই জের ধরে মঙ্গলবার দিবাগত রাত ৮টায় স্থানীয় পরগনা বাজারের পশ্চিমে টিয়ার খালের বাসের সাকো পার হওয়ার সময় নুরুল ইসলামের উপর দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত হামলা চালায় দুর্বৃত্তরা। এতে নুরুল ইসলাম গুরুতর আহত হন। তার আর্তচিৎকারে শুনে এলাকাবাসী এসে আহত অবস্থায় তাকে উদ্ধার করেন। এরপর তাকে সিলেট ওসমানী হাসপাতালে নেওয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন।
 
এ ঘটনায় থানা পুলিশ জড়িত সন্দেহে ৬জনকে আটক করে।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৮ মে, ২০১৮ ইং
ফজর৩:৪৬
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪৩
এশা৮:০৫
সূর্যোদয় - ৫:১১সূর্যাস্ত - ০৬:৩৮