সারাদেশ | The Daily Ittefaq

‘সরকারের উন্নয়নের ধারাকে রক্ষায় আবারও নৌকায় ভোট দিন’

‘সরকারের উন্নয়নের ধারাকে রক্ষায় আবারও নৌকায় ভোট দিন’
শিবপুর (নরসিংদী) সংবাদদাতা১৩ জুন, ২০১৮ ইং ২১:২৫ মিঃ
‘সরকারের উন্নয়নের ধারাকে রক্ষায় আবারও নৌকায় ভোট দিন’
পানি সম্পদ প্রতিমন্ত্রী লে. কর্নেল (অব.) মোহাম্মদ নজরুল ইসলাম হীরু (বীর প্রতিক) বলেছেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
 
নরসিংদীর শিবপুরে সৈয়দ নগর এ আর উচ্চ বিদ্যালয় মাঠে বুধবার বিকাল ৫টায় আওয়ামী লীগের প্রয়াত নেতা মাহবুবুর রহমানের শোক সভায় তিনি এ কথা বলেন। উল্লেখ্য, নরসিংদী জেলা আওয়ামী লীগের সাবেক সেক্রেটারি ছিলেন মাহবুবুর রহমান। তিনি গত ১৩ এপ্রিল ঢাকায় চিকিৎসাধীন স্কয়ার হাসপাতালে মারা যান। 
 
প্রধান অতিথির বক্তব্যে নজরুল ইসলাম হীরু আরও বলেন,  মাহবুবুর রহমান একজন সৎ ও নিষ্ঠাবান রাজনৈতিক ব্যক্তি ছিলেন। তিনি ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার খুব কাছের লোক।
 
উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুনুর রশীদ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাধক সামসুল আলম ভূঁইয়ার সঞ্চালনায় বিশেষ  অতিথি হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী-৪ আসনের অ্যাড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ন এমপি, স্থানীয় এমপি সিরাজুল ইসলাম মোল্লা,  জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূঁইয়া, সাবেক এমপি জহিরুল হক ভূঁইয়া মোহন, নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান কামরুল, উপজেলা নির্বাহী অফিসার শীলু রায়, শিবপুর মডেল থানার অফিসার ইনর্চাজ আবুল কালাম আজাদ। 
 
পুটিয়া ইউপি চেয়ারম্যান এলিছ আহমেদসহ জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ আগষ্ট, ২০১৮ ইং
ফজর৪:১৬
যোহর১২:০৩
আসর৪:৩৭
মাগরিব৬:৩২
এশা৭:৪৮
সূর্যোদয় - ৫:৩৫সূর্যাস্ত - ০৬:২৭