সারাদেশ | The Daily Ittefaq

গাইবান্ধায় বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২

গাইবান্ধায় বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
গাইবান্ধা প্রতিনিধি১৪ জুন, ২০১৮ ইং ১১:৪৫ মিঃ
গাইবান্ধায় বাসের মুখোমুখি সংঘর্ষ, নিহত ২
রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জের বোয়ালিয়া এলাকায় দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত ও কমপক্ষে ২৭ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে একটি বেসরকারি চক্ষু হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে। 
 
নিহত দুইজনের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে।তিনি হলেন, জয়পুরহাট জেলার কালাই উপজেলার বকলগাড়ী গ্রামের মোজাহার আলীর ছেলে মেহেদী হাসান (৩৫)। অন্য আর একজনের পরিচয় পাওয়া যায়নি। 
 
আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  
 
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি আকতারুজ্জামান জানান, ঢাকা থেকে নীলফামারীর সৈয়দপুরগামী খালেক এন্টারপ্রাইজের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ওই এলাকায় সকাল ৮টার দিকে রংপুর থেকে ঢাকাগামী মায়ের আঁচল পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে দুইজন নিহত ও কমপক্ষে ২৭ জন আহত হন। 
 
তিনি আরো জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। নিহতদের লাশ গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে গিয়ে রাখা হয়েছে। 
 
ইত্তেফাক/কেকে
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ অক্টোবর, ২০১৮ ইং
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৩
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৮