সারাদেশ | The Daily Ittefaq

প্রথম স্বামীর হাতে দ্বিতীয় স্বামীর মৃত্যু

প্রথম স্বামীর হাতে দ্বিতীয় স্বামীর মৃত্যু
ফুলবাড়ি (দিনাজপুর) সংবাদদাতা১৬ জুন, ২০১৮ ইং ১৭:১০ মিঃ
প্রথম স্বামীর হাতে দ্বিতীয় স্বামীর মৃত্যু
আজ শনিবার ঈদের দিন বেলা সাড়ে ১১টায় স্ত্রীর প্রথম স্বামী সাদেকুল ইসলামের হাতে মর্মান্তিকভাবে খুন হয়েছেন দ্বিতীয় স্বামী নজরুল ইসলাম (৩৭)। নিহত নজরুল ইসলাম পার্বতীপুর উপজেলার ভবানীপুর গ্রামের ওমর আলীর ছেলে। ঘটনাটি ঘটেছে দিনাজপুরের নবাবগঞ্জের হক সাহেবের বাজার (ঠসার মোড়) নামক স্থানে।
 
নিহতের খালাতো বোন হাফিজা বেগম বলেন, দেড় বছর আগে নবাবগঞ্জের রহিমাপুর পশ্চিমপাড়া গ্রামের তালাকপ্রাপ্তা মোছাঃ হোসনে আরার সঙ্গে তার খালাতো ভাই নজরুল ইসলামের বিয়ে হয়। বিয়ের পর হোসনে আরাকে তার পিতার বাড়িতে রেখে নজরুল ঢাকায় রিকশা চালাতে যায়। ঈদ করতে গত বৃহস্পতিবার (১৪ জুন) ঢাকা থেকে বাড়িতে আসে। শুক্রবার ঈদ একসঙ্গে করবে বলে শ্বশুরবাড়িতে যায়। কিন্তু ঈদের নামাজ শেষ করে নজরুল হক সাহেবের বাজার (ঠসার মোড়) এলাকায় গেলে হোসনে আরার প্রথম স্বামী সাদেকুল ইসলাম প্রকাশ্যে ধারালো ছোড়া নজরুলের বুকে ঢুকে দেয়।
 
স্থানীয়রা সাদেকুল ইসলামকে আটকসহ নজরুল ইসলামকে ফুলবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত বুকে ছোরা লাগানো অবস্থাতেই নজরুলের মৃত্যু ঘটে।
 
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সঞ্জয় কুমার গুপ্ত বলেন, বুকে ছোরাবিদ্ধ অবস্থায় নজরুলকে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়ার কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু ঘটেছে।    
 
আফতারগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মো. মতিয়ার রহমান বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘাতক সাদেকুল ইসলামকে আটক করা হয়েছে। 
 
নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার বলেন, বুকে ছোরা ঢুকিয়ে নজরুল ইসলাম নামের এক ব্যক্তিকে হত্যার ঘটনায় ঘাতক সাদেকুল ইসলামকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২