সারাদেশ | The Daily Ittefaq

কেন্দুয়ায় নানার বাড়িতে বেড়াতে গিয়ে ইজিবাইকের চাপায় শিশুর মৃত্যু

কেন্দুয়ায় নানার বাড়িতে বেড়াতে গিয়ে ইজিবাইকের চাপায় শিশুর মৃত্যু
কেন্দুয়া (নেত্রকোনা) সংবাদদাতা১৮ জুন, ২০১৮ ইং ১৬:৫৩ মিঃ
কেন্দুয়ায় নানার বাড়িতে বেড়াতে গিয়ে ইজিবাইকের চাপায় শিশুর মৃত্যু
নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় ঈদুল ফিতর উপলক্ষে নানার বাড়িতে বেড়াতে গিয়ে ইজিবাইকের চাপায় নাফিজ মিয়া (৬) এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে কেন্দুয়া-নেত্রকোনা সড়কের মাইজকান্দি পশ্চিমপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু নাফিজ উপজেলার নওপাড়া ইউনিয়নের কাউরাট শিমুলাটিয়া গ্রামের নয়ন মিয়ার ছেলে। এ ঘটনায় ওই ইজিবাইকটিসহ চালককে আটক করেছে পুলিশ। 
 
পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে জানা গেছে, ঈদুল ফিতরের পরেরদিন রবিবার শিশু নাফিজ পরিবারের সদস্যদের সঙ্গে নানার বাড়ি একই ইউনিয়নের মাইজকান্দি গ্রামে বেড়াতে যায়। সোমবার দুপুরের দিকে খেলার জন্য শিশু নাফিজ নানার বাড়ি থেকে বের হয়। এ সময় কেন্দুয়া- নেত্রকোনা সড়ক পার হতে গেলে একটি চলন্ত যাত্রীবাহী ইজিবাইক শিশু নাফিজকে চাপা দিলে শিশুটি মারাত্মক আহত হয়। পরে তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শিশুটির অবস্থা আশংকাজনক দেখে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক শিশু নাফিজকে মৃত ঘোষণা করেন।
 
এ ব্যাপারে কেন্দুয়া থানার অফিসার ইনচর্জ (ওসি) ইমারত হোসেন গাজী শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ইজিবাইকসহ চালককে আটক করা হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫২
আসর৪:১৪
মাগরিব৫:৫৮
এশা৭:১১
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫৩