সারাদেশ | The Daily Ittefaq

'৭ দিনের ভিতরে জীবন যাইব'

'৭ দিনের ভিতরে জীবন যাইব'
কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা২০ জুন, ২০১৮ ইং ২০:০৭ মিঃ
'৭ দিনের ভিতরে জীবন যাইব'

‘বড় বেশি বড়াবাড়ি করতাছ ফারুক, তর ৭ দিনের ভিতরে জীবন যাইব’। এমন ভাঙা ভাঙা শব্দ ও অগোছালো বাক্যে অপরিপক্ক হাতে লেখা একটি উড়ো চিঠিতে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জামালপুর ইউনিয়নের এক ইউপি সদস্যকে হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

এ ব্যাপারে ওই ইউপি সদস্য বাদী হয়ে মঙ্গলবার রাতে কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (নং ৭৪৩) করেছেন। ডায়েরির বিষয়টি নিশ্চিত করেছেন থানার ডিউটি অফিসার সহকারী উপ-পরিদর্শক মো. শাহিনুর ইসলাম।  

হুমকিপ্রাপ্ত ইউপি সদস্য উপজেলার জামালপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি মেম্বার মো. ফারুক শেখ। তিনি ওই ইউনিয়নের ছৈলাদী গ্রামের মৃত শুক্কুর আলীর ছেলে।

ইউপি সদস্য মো. ফারুক শেখ জানান, মঙ্গলবার দুপুরের দিকে বাড়ির জানালার পাশে হাতে লেখা ৪টি চিরকুট কে বা কারা ফেলে গেছে। চিরকুটে ৭ দিনের মধ্যে প্রাণনাশ করবে বলে হুমকি দেওয়া হয়।

ইউপি সদস্য আরো জানান, তিনি বর্তমান সরকার দলীয় একজন সক্রীয় রাজনৈতিক কর্মী। এছাড়া ইউপি সদস্য হওয়ায় এলাকায় মাদক ও জুয়ার বিরুদ্ধে অবস্থান নেন তিনি। রাজনৈতিক প্রতিপক্ষ বা মাদক, জুয়ার সঙ্গে সংশ্লিষ্ট কেউ এ কাজ করতে পারে বলে তার ধারণা। তবে একজন জনপ্রতিনিধি হিসেবে নিজের নিরাপত্তার স্বার্থে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন বলে জানান।

জামালপুর ইউপি চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান ফারুক মাস্টার জানান, মেম্বার সাহেব তাকে বিষয়টি জানিয়েছেন। আমরা তাকে থানায় সাধারণ ডায়েরি করতে পরামর্শ দিয়েছি।

ইত্তেফাক/নূহু

এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩০
যোহর১১:৫৩
আসর৪:১৭
মাগরিব৬:০২
এশা৭:১৫
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৭