সারাদেশ | The Daily Ittefaq

রায়পুরায় দুই সন্তানকে হত্যা করে পিতার আত্মহত্যা

রায়পুরায় দুই সন্তানকে হত্যা করে পিতার আত্মহত্যা
রায়পুরা (নরসিংদী) সংবাদদাতা২২ জুন, ২০১৮ ইং ১০:০৮ মিঃ
রায়পুরায় দুই সন্তানকে হত্যা করে পিতার আত্মহত্যা
দুই সন্তান ও স্বামীকে হারিয়ে স্ত্রীর আহাজারি।
নরসিংদীর রায়পুরায় কাকলী আক্তার (৮) ও সোয়ান মোল্লা (৫) নামে দুই সন্তানকে হত্যা করে পিতা কাজল মোল্লা (৩২) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। কাজল মোল্লা পৌর এলাকার তুলাতলী গ্রামের মৃত আজিজ মোল্লার ছেলে। মামলায় হেরে গিয়ে কাজল এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করছে পুলিশ।
 
বৃহস্পতিবার দিবাগত রাতের কোন এক সময়ে রায়পুরা পৌর এলাকার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন তুলাতলীতে এ ঘটনা ঘটে।
 
পুলিশ ও নিহতের স্বজনরা জানান, কাজল মোল্লা প্রায় তিন বছর ধরে পুটিয়া নামক এলাকায় থেকে নরসিংদী শহরে অটো রিক্সা চালাত। বিদেশে যাওয়ার জন্য এলাকার জামাই হিসেবে পরিচিত রুহুল আমিন নামে একজনকে টাকা দেয় কাজল। রুহুল আমিন উক্ত টাকা কাজলকে ফেরত দিতে টাল বাহানা করতে থাকলে কাজল রুহুল আমিনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন। বৃহস্পতিবার মামলায় রায়ে কাজল হেরে যায়। পরে ওইদিন কাজল দুই সন্তানকে নিয়ে উপজেলার তুলাতুলী হাসপাতাল সংলগ্ন নিজের পৈতৃক বাড়ীতে আসেন এবং সন্ধ্যায় বাড়ী থেকে সন্তানদের নিয়ে বেড়িয়ে যান। আজ শুক্রবার সকালে স্বজনরা খবর পায় বাড়ির খানিকটা দুরে তুলাতুলী ঈদগাহ মাঠ সংলগ্ন বর্ষার পানি জমে থাকা একটি গর্তের পাশে কাজল তার দুই সন্তানকে হত্যা করে সে নিজেও আত্মহত্যা করে।
 
খবর পেয়ে রায়পুরা-বেলাব থানার এএসপি সার্কেল বেলাল হোসাইন ও রায়পুরা থানার ওসি মো. দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।
 
ইত্তেফাক/মোস্তাফিজ
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২৩ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৯
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৯
এশা৮:১০
সূর্যোদয় - ৫:২৪সূর্যাস্ত - ০৬:৪৪