সারাদেশ | The Daily Ittefaq

গোপালপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণের ভিডিও ছড়িয়ে টাকা দাবি

গোপালপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণের ভিডিও ছড়িয়ে টাকা দাবি
গোপালপুর (টাঙ্গাইল) সংবাদদাতা২৮ জুন, ২০১৮ ইং ২১:০৫ মিঃ
গোপালপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণের ভিডিও ছড়িয়ে টাকা দাবি
টাঙ্গাইলের গোপালপুরে চতুর্থ শ্রেণীর এক স্কুল ছাত্রীকে পালাক্রমে গণধর্ষণ করে ধর্ষণের ভিডিও ছড়িয়ে দুই লাখ টাকা দাবি করা হয়েছে। এ অভিযোগে এক ধর্ষক ও তার সহযোগীকে আজ বৃহস্পতিবার গ্রেফতার করেছে পুলিশ।
 
গোপালপুর থানার ওসি হাসান আল মামুন জানান, বাবা-মার ছাড়াছাড়ি হয়ে যাওয়ায় উত্তর পাথালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ওই ছাত্রী নানীর কাছে থেকে লেখাপড়া করতো। গত ১৬ এপ্রিল ওই ছাত্রী উত্তর পাথালিয়া গ্রামের পড়শি ফজলু মিয়ার বাড়ির ফ্রিজে রাখা দুধ আনতে যায়। ফজলু মিয়ার স্ত্রী জোছনা বেগমের যোগসাজশে একই গ্রামের হাসেন আলীর পুত্র মজনু এবং শামসুল হকের পুত্র সোহাগ ভিক্টিমকে কৌশলে ঘরে আটকিয়ে পালাক্রমে গণধর্ষণ করে।
 
এ সময়ে তারা গণধর্ষণের দৃশ্য মোবাইলে ভিডিও করে। ধর্ষকরা প্রভাবশালী হওয়ায় এবং প্রাণনাশের হুমকি দেওয়ায় ভিক্টিমের দরিদ্র নানী সাহেরা বেগম ঘটনাটি চেপে যান। স্থানীয় হাসপাতালে গোপনে ধর্ষিতার চিকিৎসা নেওয়া হয়।
 
ধর্ষিতার মা লাভলী বেগম অভিযোগ করেন, তাদের দারিদ্র্যের ও অসহায়ত্বের সুযোগ নিয়ে ধর্ষকরা পুণরায় শিশুটিকে তাদের হাতে তুলে দেওয়ার জন্য বাড়িতে এসে ধামকি দিতে থাকে। এমতাবস্থায় শিশুটির স্কুলে যাওয়া বন্ধ হয়ে যায়। নিরাপত্তার কথা চিন্তা করে শিশুটিকে টাঙ্গাইল শহরের এক আত্মীয় বাড়িতে নিয়ে লুকিয়ে রাখা হয়।
 
এমতাবস্থায় ধর্ষকরা গত  ৯ জুন ধর্ষকের নানী বাড়ি গিয়ে নানী সাহেরা বেগমের হাতে ধর্ষণের প্রমাণ হিসাবে মোবাইলের মেমোরি কার্ড তুলে দেয়। এবং টাকা দাবি করে। টাকা না দিলে এ ভিডিও ইন্টারনেটে আরো ছড়িয়ে দেওয়া হবে বলে ভয় দেখায়।
 
প্রমাণ হাতে পাওয়ার পর আজ বৃহস্পতিবার রাতে ধর্ষিতার মা লাভলী বেগম তিনজনকে আাসামি করে গোপালপুর থানায় গণধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ এক ঘন্টার মধ্যে অভিযান চালিয়ে ধর্ষক মজনু এবং সহযোগী জোছনা বেগমকে গ্রেফতার করে। অপর ধর্ষক সোহাগ পলাতক বলে জানায় পুলিশ। 
 
মামলাটি তদন্ত করছেন ওসি তদন্ত সোহরাব হোসেন। 
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
২০ সেপ্টেম্বর, ২০১৮ ইং
ফজর৪:৩২
যোহর১১:৫৩
আসর৪:১৬
মাগরিব৬:০১
এশা৭:১৩
সূর্যোদয় - ৫:৪৬সূর্যাস্ত - ০৫:৫৬