সারাদেশ | The Daily Ittefaq

গাঁজা সেবনকালে চবির পাঁচ শিক্ষার্থী আটক

গাঁজা সেবনকালে চবির পাঁচ শিক্ষার্থী আটক
চবি সংবাদদাতা১২ জুলাই, ২০১৮ ইং ২১:২৩ মিঃ
গাঁজা সেবনকালে চবির পাঁচ শিক্ষার্থী আটক
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে গাঁজা সেবনকালে আবাসিক হল থেকে পাঁচ শিক্ষার্থীকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রক্টরিয়াল বডি। পরে তাদের হাটহাজারী পুলিশের কাছে সোপার্দ করা হয়। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে বিশ্ববিদ্যালয়ের সোহরাওয়ার্দী হলের ১৫১ নম্বর রুম থেকে তাদের আটক করা হয়।
 
আটককৃতরা হলেন- অর্থনীতি বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের রবিউল ইসলাম আপেল, শিক্ষা ও গবেষণা ইনিস্টিটিউটের ১৪-১৫ শিক্ষাবর্ষের সুমন ত্রিপুরা, ফার্সি ভাষা ও সাহিত্য বিভাগের মইনউদ্দীন আমানউল্লাহ, বাংলা বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের আব্দুল্লাহ আল তামজীদ ও একই বিভাগের ১৪-১৫ শিক্ষাবর্ষের ইমামুল হাসান খান।
 
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী বলেন, সোহরাওয়ার্দী আবাসিক হল থেকে গাঁজা সেবনকালে ওই ৫ শিক্ষার্থী আটক হয়। তাদের বিরুদ্ধে একাডেমিক ব্যবস্থা নেওয়া হবে। তবে সেটা শোধরানোর জন্য। পরবর্তীতে তারা যদি এমন ধরনের কোন কাজে লিপ্ত হয় তখন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
 
আটকের বিষয়ে হাটহাজারি মডেল থানার ওসি বেলাল উদ্দীন জাহাঙ্গীর বলেন, গাঁজা সেবনকালে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পাঁচ শিক্ষার্থীকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করে। আইন অনুয়ায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 
 
ইত্তেফাক/এমআই
 
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৭
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫০
এশা৮:১২
সূর্যোদয় - ৫:২২সূর্যাস্ত - ০৬:৪৫