সারাদেশ | The Daily Ittefaq

তেলিখালী ইউপি চেয়ারম্যানের স্ত্রীর দাফন সম্পন্ন

তেলিখালী ইউপি চেয়ারম্যানের স্ত্রীর দাফন সম্পন্ন
পিরোজপুর অফিস১২ জুলাই, ২০১৮ ইং ২১:২৯ মিঃ
তেলিখালী ইউপি চেয়ারম্যানের স্ত্রীর দাফন সম্পন্ন
পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলার জাতীয় পার্টি জেপির যুগ্ন আহবায়ক  এবং উপজেলার ৩ নং তেলিখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব  শাহাদাৎ হোসেনের স্ত্রী মরহুমা মমতাজ বেগমের দাফন আজ বৃহস্পতিবার বিকেলে পারিবারিক কবরস্থানে সম্পন্ন হয়েছে। 
 
মরহুমার জানাজা নামাজে তার স্বামী আলহাজ্ব  শাহাদাৎ হোসেন , বড় ছেলে পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ, ভাণ্ডারিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মিরাজুল ইসলাম অন্য দুই ছেলে বিশিষ্ট ব্যবসায়ী শামসুউদ্দিন ও সালাউদ্দিন ছাড়াও অন্যান্যের মধ্যে পিরোজপুরের পুলিশ সুপার মোঃ সালাম কবির, জাতীয় পার্টি জেপির ভাণ্ডারিয়া উপজেলা আহবায়ক ও সাবেক ভাণ্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মো. মনিরুল হক মনি জোমাদ্দার, যুগ্ন আহবায়ক এবং উপজেলা চেয়ারম্যান আতিকুল ইসলাম উজ্জল তালুকদার, পিরোজপুর সদর উপজেলা চেয়ারম্যান মো. মজিবুর রহমান খালেক, জেলার ইন্দুরকানী উপজেলা পরিষদ চেয়ারম্যান মাসুদ সাঈদী, মঠবাড়িয়ার পৌর মেয়র মো. রফিউদ্দিন ফেরদৌস এবং জেলার অন্যান্য উপজেলার ইউপি চেয়ারম্যানবৃন্দ, জেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, বিভিন্ন উপজেলার জাতীয়পার্টি জেপি, বিএনপির নেতৃবৃন্দ, জামায়াতের নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সরকারি, বেসরকারি কর্মকর্তা, শিক্ষক,সাংবাদিক,সুশীলসমাজের নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, আত্মীয়-স্বজন, সুভাকাংক্ষীসহ বিভিন্ন শ্রেণি পেশার হাজারো মানুষ জানাজা নামাজে শরিক হন।
 
জানাজা নামাজ শেষে মরহুমার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। উল্লেখ্য, গত মঙ্গলবার চিাকৎসার জন্য লঞ্চযোগে ঢাকায় নেওয়ার পথে রাত ১২ টায় তিনি ইন্তেকাল করেন। 
 
ইত্তেফাক/নূহু
এই পাতার আরো খবর -
সর্বশেষ
সর্বাধিক পঠিত
facebook-recent-activity
১৯ জুলাই, ২০১৮ ইং
ফজর৩:৫৭
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫০
এশা৮:১২
সূর্যোদয় - ৫:২২সূর্যাস্ত - ০৬:৪৫